১৫ জন ম্যাজিস্ট্রেট থাকছেন লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে

Slider সারাদেশ

lalmonirhat-election-pic

লালমনিরহাট প্রতিনিধিঃ সীমান্তবর্তী লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা নির্বাচন কমিশন। মঙ্গলবার (২৭ডিসেম্বর) বিকেলের মধ্যে নির্বাচনের সকল সামগ্রী কেন্দ্রে পৌছে দিয়েছে জেলা নির্বাচন কমিশন।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে ৫টি উপজেলা ও ২টি পৌরসভায় ১৫ টি কেন্দ্রে বুধবার সকাল ৯টা থেকে এক যোগে ভোট গ্রহন শুরু হবে।

প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট , জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৩টি ভ্রাম্যমান আদালত। এ ছাড়াও ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে বিপুল পরিমান পুলিশ, আনসার সদস্যরা এবং ভোট কেন্দ্রের বাহিরের পরিবেশ পর্যবেক্ষনে টহলে থাকবে র্যাব সদস্যরা।

৪৫ টি ইউনিয়ন পরিষদ ও ২টি পৌরসভায় ৩০ টি বুথে (কক্ষে) ভোটাধিকার প্রয়োগ করবেন মোট ৬২৬ জন ভোটার। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ৫০ জন ও মহিলা সদস্যা পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বিন্দিতা করছেন।

লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মো আলা উদ্দিন জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করার লক্ষে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *