কুষ্টিয়ায় ট্রাক উল্টে অটোরিকশার তিন যাত্রী নিহত

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

8df1c3c110babf19a67c70bfd99b26c9-road-accidnt-logo

 

কুষ্টিয়া ; কুষ্টিয়া শহরে ভুট্টা বোঝাই ট্রাক উল্টে অটোরিকশাকে চাপা দিলে মহিলাসহ তিন যাত্রী নিহত হন। এ ঘটনায় অটোরিকশার ড্রাইভার গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কুষ্টিয়া-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত দুজনের পরিচয় নিশ্চিত হলেও একজনের জানা যাযনি। নিহতরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের রবিউল ইসলাম (৩৫) ও একই ইউনিয়নের মাছপাড়া গ্রামের ছন্দা খাতুন (৩০)।
ঘটনার পর ফায়ার সার্ভিস ও পুলিশের সঙ্গে এলাকার মানুষ যোগ দিয়ে হতাহতদের উদ্ধার করেন। এ সময় কুষ্টিয়া-খুলনা মহাসড়কের প্রায় ৫ কিলোমিটারব্যাপী যানজট তৈরি হয়।
পুলিশ জানায়, ভুট্টা বোঝাই একটি ট্রাক ঝিনাইদহ থেকে কুষ্টিয়া শহরে আসছিল। পথে কুষ্টিয়া জেলা প্রশাসক কার্যালয়ের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি অটোরিকশার ওপর গিয়ে পড়ে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, মঙ্গলবার পৌনে ছয়টার সময় ভুট্টা বোঝাই একটি ট্রাক (যশোর-ট ১১-১২৯১) ঝিনাইদহ মহাসড়কের কুষ্টিয়া ডিসি কোর্টের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে অটোরিকশার তিন যাত্রী নিহত হয়। আহত হয় অটোরিকশা চালক মাশরুল। এ ঘটনার পর কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *