ঠাকুরগাঁওয়ে এবার ধর্ষণের শিকার জেএসসি পরীক্ষার্থী

Slider টপ নিউজ

rape-victim-500x350

এস. এম. মনিরুজ্জামান মিলন, রংপুর বিভাগীয় প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় এবার ধর্ষণের শিকার এক জেএসসি পরীক্ষার্থী হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় ৩ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে ওই শিক্ষার্থীর বাবা।

আসামিরা হলেন- শাহজাহান (২৮), আব্দুল বাতেন (৫০), সুফিয়া খাতুন (৪২)। তাদের সকলের বাড়ি ধারিয়া বেলসারা গ্রামে। মামলা দায়েরের পরে ধর্ষকের হুমকিতে ঘর ছাড়া ওই পরিবারটি। সুষ্ঠু বিচার নিয়ে সংশয় প্রকাশ করেছে মেয়েটির বাবা।

মামলাসূত্রে জানা যায়, শনিবার রাত ১০:৩০ টায় বালিয়াডাঙ্গী উপজেলার পশালবাড়ি ইউনিয়নের ধারিয়া বেলসারা গ্রামের প্রভাবশালী বাতেনের ছেলে শাহাজাহান একই এলাকার জাহাঙ্গীর আলমের বাড়িতে কেউ না থাকায় ঘরে প্রবেশ করে।

এ সময় জাহাঙ্গীরের মেয়ে জেএসসি পরীক্ষার্থী ঘরে পড়াশুনা করছিল। শাহাজাহান ঘরে ঢুকে মেয়েটিকে প্রলোভন দেখিয়ে বাহিরে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে এলাকাবাসী ছুটে এসে ধর্ষককে ধরে ফেলে।

পরে ধর্ষকের বাবাসহ কয়েকজন সন্ত্রাসী অস্ত্র দিয়ে মেয়ের পরিবারকে ভয় দেখিয়ে ধর্ষককে ছিনিয়ে নিয়ে যায়। মেয়েটিকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ধর্ষকের লোকজন চিকিৎসা নিতে দেয়নি বলে অভিযোগ করে পরিবারের লোকজন।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানায় গিয়ে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন জাহাঙ্গীর আলম। ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহম্মেদ বলেন, মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য আজ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *