গাইবান্ধায় পথরোধ করে স্কুলছাত্রীর চুল কেটে দিল দুর্বৃত্তরা

Slider নারী ও শিশু

hqdefault

গাইবান্ধা;  এক স্কুলছাত্রীর চুল কেটে দিয়েছে প্রতিবেশী দুর্বৃত্তরা। সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের রাধাকৃষষ্ণপুর ইটলিরভিটা গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলা করা হয়েছে। ঘটনার শিকার ওই ছাত্রী রামচন্দ্রপুর ইউনিয়নের একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ে।

থানা এবং পারিবারিক সূত্রে জানা গেছে, জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে গত শুক্রবার নুরু মিয়ার ছেলে আজাদ হোসেন প্রতিবেশী বাটুল মিয়ার একটি ছাগল মেরে ফেলে। এ নিয়ে স্থানীয় সালিশ বৈঠকে ছাগলের মূল্য পরিশোধের সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার সকালের মধ্যে ওই টাকা পরিশোধের কথা ছিল; কিন্তু টাকা পরিশোধ না করায় দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়া হয়। এর জেরে নুরু মিয়ার পরিবারের ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার সময় বাটুল মিয়ার ছেলে আরিফ মিয়া, একই পরিবারের আলম মিয়ার ছেলে রাকিব মিয়া এবং আবদুস সালামের ছেলে আশিক মিয়া পথরোধ করে তাকে থামায়। তারা তাকে মারধর করে  হাতঘড়ি, গলার চেন ছিনিয়ে নেয়। পরে তার মাথার চুল কেটে দেয়।

খবর পেয়ে নুরু মিয়ার লোকজন এগিয়ে গেলে যুবকরা পালিয়ে যায়। এ ঘটনায় বাটুল মিয়া ও তার ভাই আব্দুস সালামকে আটক করে পুলিশ।
সদর থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, এ ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *