টঙ্গীতে “জানিস আমি কে? “বলেই পুলিশকে মেরে আটক হলেন যুবলীগ নেতা

Slider টপ নিউজ ফুলজান বিবির বাংলা

 

8c4335466c4dfa52f3bd7411e4e6a7dd-Photo_Hasan-Raza

 

 

 

 

 

 

 

ফাইল ছবি-

গাজীপুর অফিস:  টঙ্গীতে  সিগনালে দেরি হওয়ায় গাড়ি থেকে নেমে ট্রাফিক পুলিশকে মারধর করেছেন এক যুবলীগ নেতা। এতে  ‍পুলিশ মামলা দিয়ে তাকে গ্রেফতার করেছে।

শুক্রবার টঙ্গী থানা পুলিশ গ্রেফতারকৃত নেতাকে গাজীপুর আদালতে পাঠায় ও তার গাড়িটি জব্দ করে।

পুলিশ জানায়,  বৃহসপতিবার সন্ধ্যায় টঙ্গীর স্টেশন রোডে দায়িত্ব পালন করছিলেন  ট্রাফিক পুলিশের কনেষ্টবল রেজাউল । হাতের ইশারায় সিগনাল বন্ধ ও চালু করছিলেন  তিনি।অ ন্য একটি সিগনাল চালু করার সময় তার পেছনের একটি সিগনাল বন্ধের ইশারা দেন তিনি । সব গাড়ি থেমে যায় কিন্তু সেই সিগনালে আটকা পড়েন ১১ নং ওয়ার্ডের যুবলীগ নেতা আহমেদ সুজন (৩২) । এতে তার ‘সম্মান ক্ষুণ্ন হয়েছে’ মর্মে গাড়ি থেকে বের হয়ে ট্রাফিক কনস্টেবল রেজাউলকে মারধোর করেন ।

“জানিস আমি কে? আমার গাড়ি সিগনাল দিয়ে বন্ধ করেছিস” বলে মারধোর করতে থাকলে অন্য অফিসাররা তাকে আটক করার জন্য এগিয়ে এলে সে দৌড়ে গাড়ি ফেলে পালিয়ে যায় । পরে গাড়িটি (ঢাকা মেট্রো-গ-৩৯-২১৯৮) চালক সহ আটক করা হয় । রাতেই অভিযান চালিয়ে যুবলীগ নেতা সুজনকে গ্রেফতার করা হয় । টঙ্গী থানায়  রাতেই এ ব্যাপারে সরকারী কাজে বাধা দেয়া ও মারধোরের অভিযোগে মামলা রুজু হয়েছে ( মামলা নং ৭, তারিখ-১০/০৬/১৫ খ্রি) । সুজন জয়দেবপুর থানার চালনা  এলাকার গুইতলা রোডের আবুল হোসেনের ছেলে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *