শ্রীপুরে বিদেশী পিস্তলসহ যুবক আটক

Slider গ্রাম বাংলা

aaaaaa

 

রাতুল মন্ডল (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা শৈলাট গ্রামে থেকে একটি ৯ এমএম অবৈধ বিদেশি পিস্তলসহ আটক করে সুমন খান (২৮) নামে এক যুবককে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী।

উপজেলার শৈলাট এলাকায় টিমেক্স জুট কারখানার সামনে থেকে আটক করে গণপিটুনি দিয়ে এলাকাবাসী শুক্রবার (১৩ মে) দিনগত রাতে ওই যুবককে থানায় সোপর্দ করে।

সুমন ময়মনসিংহ জেলার ভালুকা পাড়াগাঁও এলাকার করিম খানের ছেলে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, শুক্রবার রাত ৯টার দিকে একটি মোটরসাইকেলে সুমন এবং আরও দুই যুবক টিমেক্স জুট কারখানার সামনে ঘুরাফেরা করছিলো।

বিষয়টি সন্দেহজনক মনে হলে এলাকাবাসী সুমনকে আটক করে। জানা যায় ঐ গ্রামের আব্দুল্লাহ্ ছেলে খাজাকে পারিবরিক ধন্দে তারা খাজাকে খুন করতে এসেছিলো। তবে বাকি দু’জন পালিয়ে যায়। সুমনের দেহ তল্লাশি করে জার্মানির তৈরি একটি ৯ এমএম পিস্তল পাওয়া গেলে এলাকাবাসী থানায় খবর দেয়। সুমনকে আটক করি।

শ্রীপুর মডেল থানার (ওসি) তদন্ত মোহাম্মদ আলী জিন্নাহ্ জানান, এ ঘটনায় শ্রীপুর থানায় সুমন(২৮),আশরাফুল(৩৩) আরও অজ্ঞাত নামা একজনসহ তিন জনকে আসামী করে একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *