‘ফ্রি এজেন্ট’ থেকে মুক্ত হচ্ছেন রোনালদিনহো

Slider খেলা

 

 

Ronaldinho_bg_511149553

 

 

 

 

ব্রাজিলের এক সময়কার ফুটবল জাদুকর রোনালদিনহোকে দলে পেতে কাড়িকাড়ি টাকা খরচ করতে হতো ইউরোপ সেরা ক্লাবগুলোকে। সেই রোনালদিনহোকে বর্তমান সময় কাটাতে হচ্ছিল নামের পাশে ‘ফ্রি এজেন্ট’ লিখে। তবে, খুব বেশিদিন ‘ফ্রি এজেন্ট’ থাকছেন না সেলেকাওদের ফুটবল জাদুকর। সুইস ফুটবল ক্লাব সিওনের হয়ে নাম লেখাতে চলেছেন রোনালদিনহো।

দুইবারের বর্ষসেরা ফুটবলার রোনালদিনহো সম্প্রতি যোগ দিয়েছিলেন ফ্লুমিনেন্সের হয়ে। তবে, সেখানে থেকে বের হয়ে গত তিনমাস ফুটবল মাঠের বাইরে ছিলেন। মনের মতো কোনো ক্লাব না পাওয়ায় অন্য কোনো ক্লাবে পাড়ি জমাননি তিনি।

এবারে মন গলেছে সিওনের ডাকে। সুইস ক্লাবটির ডিরেক্টর মার্কো ডেজেনারো জানিয়েছেন, আমরা রোনালদিনহোর ব্যাপারে আশাবাদী। ৩৫ বছর বয়সী এ ব্রাজিল তারকার ব্যাপারে ক্লাব বেশ আগ্রহী। আগামী বছরের শুরুতেই তার সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হতে যাচ্ছি।

তিনি আরও যোগ করেন, দল-বদলের মৌসুমে আমরা রোনালদিনহোর সঙ্গে চুক্তিবদ্ধ হবো, কারণ ক্লাবে বেশ কয়েকজন নতুন মুখ প্রয়োজন। আমি বিশ্বাস করি সে আমাদের দলকে আগামী তিনটি শিরোপার জন্য বেশ দারুণভাবে সহায়তা করতে পারবে।

বার্সার সাবেক ফুটবলার রোনালদিনহোর সঙ্গে সিওনের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারেন ক্লাবটির কিংবদন্তি কার্লোস পুয়োল।

ব্রাজিলের ৯৭ ম্যাচ খেলা রোনালদিনহো ক্লাব পর্যায়ে পিএসজির হয়ে ৮৬, বার্সেলোনার হয়ে ২০৭ আর এসি মিলানের হয়ে ৯৫টি ম্যাচ খেলেছেন। বিভিন্ন ক্লাবের হয়ে তিনি ৭২৩টি ম্যাচ খেলেছেন, যে তার গোলের সংখ্যা ২৭৯টি। ক্লাব সতীর্থদের দিয়ে এ জাদুকর ফুটবলার গোল করিয়েছেন ১৬৮টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *