বিএনপি-জামায়াত ক্ষমতায় আসুক মানুষ তা চায় না: ভূমিমন্ত্রী

Slider রাজনীতি
ishrrdi-pic_176344
বিএনপি ও জামায়াতকে ‘চোর-ডাকাত’ ও ‘জঙ্গিবাদীদের’ দল হিসেবে আখ্যায়িত করে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, এ দুটি দল ক্ষমতায় আসুক দেশের মানুষ তা চায় না।
শনিবার পাবনার ঈশ্বরদী উপজেলায় গণপ্রকৌশল দিবসের র‌্যালি উদ্বোধন ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ভূমিমন্ত্রী বলেন, ‘বিএনপি চোর-ডাকাতের দল আর জামায়াতে ইসলামী জঙ্গিবাদীর দল, এ দুই দল ক্ষমতায় আসুক তা  এদেশের মানুষ চায় না।’
অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা— এই পাঁচটি মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে- একথা উল্লেখ করে তিনি বলেন, এদেশে কোনও মানুষ ক্ষুধার্ত থাকবে না। আর স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ গড়তে হলে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সকলের অংশগ্রহণে জাতীয় ঐক্য গড়ে তোলা এখন খুবই জরুরি হয়ে পড়েছে।’
এ সময় ভূমিমন্ত্রী জানান, সরকারি খাস জমি বরাদ্দ নিয়ে ভূমি অফিসের যেসব অসঙ্গতি আছে তা দূর করে ঈশ্বরদীতে একটি পাবলিক লাইব্রেরি, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও অডিটরিয়াম নির্মাণ করা হবে।
ঈশ্বরদী আইডিইবি মিলনায়তনে ঈশ্বরদী সাংগঠনিক জেলা শাখার সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. ইকবাল বাহার পিপিএম, বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মু. খলিলুর রহমান, পাকশী নর্থবেঙ্গল পেপার মিলের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এ কে এম মহিউদ্দিন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মখলেছুর রহমান মিন্টু, প্যানেল চেয়ারম্যান মাহজেবিন শিরিন পিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, সহকারী কমিশনার (ভূমি) জাহিদ নেওয়াজ, আইডিইবির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক প্রকৌশলী শামসুর রহমান বক্তব্য দেন।
আলোচনা সভা শেষে ঈশ্বরদীতে বর্ণাঢ্য র্যা লি বের করেন আইডিইবির সদস্য প্রকৌশলীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *