পাঁচ তলা বাসা দখলকারী সেই নেতাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে কেন্দ্রীয় যুবদল

Slider ফুলজান বিবির বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরে শ্রীপুর উপজেলার শৈলাট গাজীপুরের বাসিন্দা ব্যবসায়ী কবির তালুকদারকে মারধর করে ৫ তলা বাসা থেকে বের করে দিয়ে সেই বাসা দখল করে নেওয়া যুবদলের শ্রীপুর পৌর শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম আহমেদকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, শ্রীপুর পৌর যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এর মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকেও দখল, ভয়ভীতি ও হামলা করে আহত করার মতো সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত হয়েছেন বলে আমাদের কাছে সুস্পষ্ট প্রমাণ রয়েছে। যাহা সংগঠন বিরোধী একটি শাস্তিযোগ্য অপরাধ। এমতাবস্থায় আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবেনা, তা আগামী এক দিনের মধ্যে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন’র সম্মুখে হাজির হয়ে কারণ দর্শানোর জন্য নির্দেশ প্রদান করা হলো।

গাজীপুর জেলা যুবদলের আহবায়ক আতাউর রহমান মোল্লা বলেন, আমরা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় এমন একটি খবর জেনেছি তাই তাকে নোটিশ দেওয়া হয়েছে। আগামীকালের (বুধবার) সরাসরি কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এর কাছে জবাব দিতে বলা হয়েছে। তার বক্তব্য শুনার পর পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা নিবে কেন্দ্রীয় যুবদল।

এই বিষয়ে জানতে একাধিকবার ফোন করা হলেও সেলিম আহমেদ ফোন রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *