গাসিক নির্বাচন ভাবনা-৩০: সহজে পাওয়া যায় এমন জনপ্রতিনিধি চায় ভোটাররা

Slider টপ নিউজ বাংলার মুখোমুখি সারাদেশ

31350426_2070229833236307_8317051671595188224_n

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর অফিস:শুরু হয়ে গেলো আনুষ্ঠানিক প্রচারণা। প্রতীক নিয়ে প্রার্থীরা এখন মাঠে। আজ সকাল থেকে সকল প্রার্থী মাঠে চলে গেছেন। ভোটারদের দ্বারে দ্বারে। ভোটারদের এই আদর যত্ন চলবে ১৫ই মে পর্যন্ত। আজ থেকে ভোটাররা যেন হবু বর-কনে। ভালবাসা করে প্রনয় ঘটানোর চেষ্টা শুরু হল আজ থেকে। আর আজ থেকেই বেড়ে গেলো ভোটারদের কদর। তবে ভোটাররা চান, এই কদর যেন সব সময় থাকে। অতি সহজেই যাকে পাওয়া যায় তাকেই যেন ভোট দেয়া হয়। যাকে ভোট দেয়া হবে তিনি যেন হন নিরঅহংকারী ও সাদামাটা মানুষ।

জানা যায়, গাসিক নির্বাচনে এবার মেয়র প্রার্থী ৭জন। এর মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হচ্ছে দুই জনের মধ্যে। তারা হলেন, আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে জাহাঙ্গীর আলম ও বিএনপি ধানের শীষ নিয়ে হাসান উদ্দিন সরকার। দুই জনই সাবেক জনপ্রতিনিধি ছিলেন। সাধারণ মানুষের সাথে তাদের সম্পর্ক বিদ্যমান। তাই তারা নির্বাচনে ভাল করবেন এটাই স্বাভাবিক। সুতরাং প্রতিদ্বন্ধিতা হবে হাড্ডাহাড্ডি এতে কোন সন্দেহ নেই।

এদিকে দুই প্রার্থীই আজ প্রথম দিনে সাংবাদিকদের উপস্থিতিতে তাদের প্রচারণা শুরু করেছেন। আর কাউন্সিলররা গতকাল থেকেই প্রচারণা চালাচ্ছেন। তাই গাজীপুর মহানগর এখন ভোট উৎসবের ভ্যানু।

সাধারণ ভোটারদের অভিমত, তারা এমন জনপ্রতিনিধি চায় যাদের সাথে দেখা করতে কষ্ট করতে হবে না। বিপদে আপদে যেন তাদের কাছে পায় সহজেই। তাই ১৫মে কে সামনে রেখে ভোটাররা নানা সমীকরণ করতে ব্যস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *