গলা কেটে হত্যা মামলার (র‍্যাব ১) এর হাতে আসমী গ্রেফতার।

Slider গ্রাম বাংলা


রমজান আলী রুবেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি.স্ত্রীকে বটি দিয়ে গলাকেটে হত্যা করে পালিিয়ে ছিলেন স্বামী। ঘটনার এক দিনের মধ্যে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর পাহারতলী এলাকার অলংকার মোড় এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব-১ ও র‌্যাব-৭।

রবিবার বিকেলে র‌্যাব-১ এর সহকারী সহকারী পরিচালক মো. মাহফুজুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত গোলাম কিবরিয়া (৪১) নড়াইল জেলার কালিয়া থানার ধসহাটি গ্রামের মৃত সায়েক উদ্দিন মোল্লার ছেলে। তিনি শ্রীপুর উপজেলার মূলাইদ গ্রামের মোস্তফা মার্কেটে মোল্লা ফার্মেসীতে ব্যবসা করতেন।
নিহত রিহানা খানম (২৬) গোপালগঞ্জ জেলার সদর উপজেলার চন্দ্র দিঘিলিয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর কন্যা।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিবরিয়া জানিয়েছেন, রিহানা তার দ্বীতিয় স্ত্রী। প্রথম স্ত্রীর সাথে রিহানার ঝগড়া হতো। বুধবার রাতে কিবরিয়ার প্রথম স্ত্রীর সাথে ঝগড়া হয়। এ দৃশ্য রিহানা ভিডিও ধারণ করে।
বৃহসপতিবার রাতে কিবরিয়া ওই ভিডিও ডিলিট করতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রিহানা ফোন করে তার প্রেমিককে আসতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে কিবরিয়া বটি দিয়ে রিহানাকে কোপিয়ে গলাকেটে হত্যা করে। পরে স্ত্রীর মরদেহ ফাস্মেসীতে তালাবদ্ধ করে পালিয়ে যায়। এ ঘটনায় রিহানার বড় ভাই হারুনুর রশিদ বাদী হয়ে শনিবার শ্রীপুর থানায় মামলা করেছেন।
এর আগে বৃহসপতিবার রাতে কিবরিয়া তার স্ত্রী রিহানাকে গলাকেট হত্যাকের পালিয়ে যান। শুক্রবার রাতে পুলিশ রিহানার মরদেহ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *