ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চাচা-ভাতিজাসহ চারজনের

Slider জাতীয়


পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন চাচা-ভাতিজাসহ চার মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে জেলার দেবীগঞ্জ পৌর সদরের নতুন বন্দর এলাকার সোনাহার সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দেবীগঞ্জের দণ্ডপাল ইউপির লোহাগাড়া সুপারি তলা গ্রামের বাছেত আলীর ছেলে কাউসার আলম (১৫), একই এলাকার ইয়াকুব আলীর ছেলে সাব্বির (১৬), একই উপজেলার সদর ইউনিয়নের খাঁ পাড়া গ্রামের মজনুর ছেলে সাব্বির (২২) ও হযরত আলীর ছেলে বরকত আলী। এদের মধ্যে সাব্বির হোসেন ও কাউছার আলম চাচা ভাতিজা বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ঈদের দিন দুপুরে ঘুরতে একটি মোটরসাইকেল নিয়ে তিনজন খাঁ পাড়া থেকে দেবীগঞ্জে আসছিল এবং অপর একটি মোটরসাইকেলে তিনজন কিশোর কালীগঞ্জের লোহাগার থেকে নীলসাগরের উদ্দেশে রওনা হয়।

এসময় নতুন বন্দর এলাকায় বিপরীত দিক থেকে আসা তিন আরোহীর অপর মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যায় কাউছার আলম।। দুই মোটরসাইকেলের আহত পাঁচ আরোহীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেলে নেওয়া হলে মারা যায় সাব্বির। পরে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সাব্বির ও বরকত আলী। এ ঘটনায় নিহতের পরিবারগুলোতে ঈদের আনন্দের বদলে নেমে এসেছে শোকের ছায়া।

অপরদিকে দুর্ঘটনায় হাসপাতালে আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন জাকারিয়া এবং সোহেল। তারা উন্নত চিকিৎসা নিচ্ছেন।

দেবীগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম ঢাকা পোস্টকে নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *