কালীগঞ্জে পিতার হাতে পুত্রের হত্যা, পিতা আটক

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জে মাদকাসক্ত পুত্রকে ঘুমন্ত অবস্থায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে পিতাকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (৩রা এপ্রিল) ভোরবেলা উপজেলার জামালপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড জামালপুর গ্রামে নেশাগ্রস্ত বখাটে পুত্রের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পিতা আব্দুর রশিদ বাগমার ঘুমন্ত পুত্র কাউসার বাগমার (২৫) কে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাউসার গত বছর খানেক আগে সৌদি আরব থেকে দেশে ফিরে আসার পর থেকেই মাদকাসক্ত হয়ে পড়ে। বিভিন্ন সময় মাদকের টাকার জন্য বাবা-মাকে অত্যাচার, নির্যাতন ও বাড়িতে ভাংচুর করতো। এতে অতিষ্ঠ হয়ে ভোরে ঘুমন্ত অবস্থায় কাউসারকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার বাবা। রশিদ বাগমারের তিন ছেলে ও এক মেয়ের মধ্যে কাউসার ছোট ছেলে।

এ সম্পর্কে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছে অভিযুক্ত রশিদ বাগমারকে আটক করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত কুড়াল উদ্ধার করে
জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *