সাংবাদিকের ওপর হামলার জেরে ছাত্রলীগ নেতা রুদ্র বহিষ্কার

Slider বিনোদন ও মিডিয়া


সাংবাদিক সাব্বির আহমেদের ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে অভিযুক্ত ছাত্রলীগ নেতা এস এম ইমরুল রুদ্রকে বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগ। শুক্রবার (২২ মার্চ) রাতে বাংলাদেশ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মুজিবুল বাশার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারাদেশ প্রদান করা হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যায় তিতুমীর কলেজের ভেতরে ছাত্রলীগ নেতা রুদ্রর নেতৃত্বে সাংবাদিক সাব্বির আহমেদের ওপর হামলা করা হয়। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে, শৃঙ্খলা পরিপন্থি ও সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত হওয়ার অভিযোগে এস.এম ইমরুল রুদ্র (সহ- সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, তিতুমীর কলেজ শাখা)-কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।’

জানা যায়, একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে কলেজ ছাত্রলীগের সহসম্পাদক এস এম ইমরুল রুদ্র এই হামলা করে।

ঘটনার বিষয়ে সাব্বির আহমেদ বলেন, আমার ডিপার্টমেন্টের আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিতে ক্যাম্পাসে যাই। সেখানে ছাত্রলীগের নেতা এস এম ইমরুল রুদ্র এসে আমার সঙ্গে সাক্ষাৎ করে। ইফতার শেষে রুদ্র আক্কাসুর রহমান আঁখি হলের নেতাকর্মীদের নিয়ে আমার ওপর অতর্কিত হামলা করে। তারা রড, লাঠিসোঁটা নিয়ে এলোপাথাড়ি আঘাত করে। একপর্যায়ে আমি অজ্ঞান হয়ে যাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *