গাজীপুর গাছা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা


মোঃআলী আজগর খান পিরু: ঋতুরাজ বসন্তের মহেন্দ্র ক্ষণে ঐতিহ্যবাহী গাছ উচ্চ বিশ্ববিদ্যালয় ও গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার ১০ ই মার্চ সকাল ৯ ঘটিকায় গাজীপুর মহানগরের গাছা থানাধীন ৩৬ নং ওয়ার্ড গাছা উচ্চ বিদ্যালয় ও গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর মাঠ প্রাঙ্গনে দিনব্যাপী জমকালো আয়োজনের মাধ্যমে বার্ষিক পুরস্কার বিতরণী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয় ।
প্রথমে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত তারপর জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন, ৩৬ নং ওয়ার্ডে বিপুল ভোটে নির্বাচিত সুযোগ্য কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন মোল্লা ও ৩৭ নং ওয়ার্ডে বিপুল ভোটে নির্বাচিত সকলের সুপরিচিত স্মার্ট কাউন্সিলর মোঃ রাশেদুজ্জামান জুয়েল মন্ডল।
অনুষ্ঠানে, সভাপতিত্ব করেন গাছা উচ্চ বিদ্যালয় ও গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা প্রভাষক মোঃ শফিকুল ইসলাম শফিক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর ২ আসনের এম.পি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল। এম.পি, বক্তব্যর শুরুতেই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও তাহার পিতা শহীদ আহসানউল্লাহ মাস্টারকে শ্রদ্ধার সাথে স্মরণ করে বক্তব্য শুরু করেন, তিনি বলেন শতবর্ষী পুরনো ঐতিহ্যবাহী এই গাছা উচ্চ বিদ্যালয় যে বিদ্যালয়ে আমার দাদা লেখাপড়া করেছেন, আমার বাবা শহীদ আহসানউল্লাহ মাস্টার বিদ্যালয়ের প্রতি সবসময় খেয়াল রেখেছেন, তিনি যখন এমপি ছিলেন তখন এই বিদ্যালয়ে নতুন ভবন করে দিয়েছে, আমি ও দুটি নতুন ভবন করে দিয়েছি , আরেকটি ছয় তলা বিশিষ্ট নতুন ভবনের কাজ চলমান শীঘ্রই আমরা এই ভবনটির উদ্বোধন করবো।গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর নতুন দুটি ভবন করে দিয়েছি যেন এলাকার ছেলে মেয়েরা এই এলাকার ছোট ছোট সোনামনিরা ভালোভাবে লেখাপড়া করতে পারে। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন সুখে দুঃখে সব সময় আপনাদের পাশে থাকতে পারি, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন সে দায়িত্ব যেন আমি সঠিকভাবে পালন করতে পারি,দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যেতে পারি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মহিউদ্দিন আহমেদ সভাপতি গাছা থানা আওয়ামীলীগ, হাজী মোঃ আদম আলী, সাধারণ সম্পাদক গাছা থানা আওয়ামীলীগ, আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল, স্বর্ণ পদক প্রাপ্ত সাবেক কাউন্সিলর ৩৫ নং ওয়ার্ড,
হাজী মনিরুজ্জামান মনির, কাউন্সিলর ৩৮ নং ওয়ার্ড,

হাসনা হেনা সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৩৪,৩৫, ও ৩৬ নং ওয়ার্ড, মোঃ শাহ আলম অফিসার ইনচার্জ গাছা মেট্রো থানা, মোঃ শাহজালাল তরুণ, সভাপতি গাছা থানা কৃষক লীগ, মোঃ ইমরান হোসেন সানি, সভাপতি গাছ থানা তাঁতি লীগ, মোঃ ইসমাইল হোসেন যুবলীগ নেতা, মোঃ মামুনুর রশিদ প্রভাষক বঙ্গবন্ধু কলেজ গাছা প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা,মো: মিত্রা আবুল হাশেম, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইদ্রিস আলী,মোঃ হারুনুর রশিদ, প্রধান শিক্ষক গাছা উচ্চ বিদ্যালয়, হাসনারা সিদ্দিকা, প্রধান শিক্ষিকা গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজী মোহাম্মদ আলী, যুগ্ন আহবায়ক ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ,মোঃ জাফরউল্লাহ খাঁন, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক, গাছা উচ্চ বিদ্যালয়,মোঃ আবদুর রহমান, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক, গাছ উচ্চ বিদ্যালয়,মোঃ মোশারফ হোসেন, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক,গাছা উচ্চ বিদ্যালয়, সাংবাদিক,মোঃ আলী আজগর খান পিরু, সাংগঠনিক সম্পাদক গাজীপুর জেলা প্রেসক্লাব, মোঃ ইকবাল হোসেন, প্রধান শিক্ষক গ্রীন আইডিয়াল স্কুল,মোঃ আমির হামজা রাশেদ, সাবেক সদস্য, গাছা উচ্চ বিদ্যালয়, মোঃ সোহেল আলমামুন, বিশিষ্ট ব্যবসায়ী, মোঃ হাসান আলী, যুবলীগ নেতা, মোঃ আকরাম হোসেন, যুবলীগ নেতা,মোঃ শাহজালাল রিপন যুবলীগ নেতা, প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন, মোঃ আক্তার হোসেন টিপু, অভিভাবক সদস্য গাছা উচ্চ বিদ্যালয় ও মোঃ ইকবাল হোসেন, সদস্য গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *