বন প্রহরী কর্তৃক অসদাচরণের শিকার হয়েছেন সাংবাদিক মোজাহিদ

Slider বিনোদন ও মিডিয়া

রমজান আলী রুবেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ বন্যপ্রাণী বিভাগের ভাওয়াল রেঞ্জের ভবানীপুর বিটের বন প্রহরী কর্তৃক অসদাচরণের শিকার হয়েছেন সাংবাদিক মোজাহিদ তার এক সহকর্মী।

শনিবার ১১ ফেব্রুয়ারি বিকেল তিনটায় ভবানীপুর বিটে বিট কর্মকর্তার সঙ্গে দেখা করতে গেলে সাংবাদিক মোজাহিদ ও তার সহকর্মীকে লুঙ্গি পড়ে এসে অসদাচরণ করেন।

এ সময় বন প্রহরী খুরশেদ আলম সাংবাদিককে প্রশ্ন করেন কেন আসছেন? উত্তরে তিনি বলেন, বিট কর্মকর্তার সঙ্গে প্রয়োজন। দেখা করতে আসছি। এ সময় অন্যান্য দায়িত্বশীলরা ভালো আচরণ করলেও তিনি বিট কর্মকর্তার রুম থেকে বেরিয়ে যেতে বলেন। সেইসঙ্গে বলতে থাকেন, চাঁদাবাজ কোথাকার৷ আইড কার্ড দেখান! এখানে চাঁদাবাজি করতে আসছেন? সাংবাদিক মোজাহিদ বলেন, বিট কর্মকর্তার সঙ্গে দেখা করে চলে যাবো। এরপরই বন প্রহরী তার মোবাইল বের করে ভিডিও অন করে চাঁদাবাজ চাঁদাবাজ বলে ভিডিও করতে থাকে। এ সময় অন্যান্য দায়িত্বশীলরা তাকে রুম থেকে বের করে দেন।

এ ঘটনায় বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের (ডিএফও) কে ফোন করে অবগত করলে এসিএফ ও রেঞ্জ কর্মকর্তাকে জানাতে বলেন এবং পরবর্তী ব্যবস্থা গ্রহণ করতে বলেন।

এ বিষয়ে বিট কর্মকর্তা বলেন, খুরশেদ যে আচরণ করেছেন তা অনাকাঙ্ক্ষিত এবং দুঃখজনক। আমার রেঞ্জ কর্মকর্তার সঙ্গে কথা হয়েছে। এ বিষয়ে ভাওয়াল রেঞ্জ কর্মকর্তা মাসুদ রানার সঙ্গে বসে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *