কাজ হবে না টাকাতে ভোট দিব নৌকাতে

Slider ফুলজান বিবির বাংলা
Exif_JPEG_420

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি : পাত্র দেখতে গেলে ভালো পাত্র চাই। সব সময় আমরা ভালো চাই। খাবারটাও ভালো চাই। আমার স্বামী একজন ভালো মানুষ। তাই আপনাদের মাঝে থাকতে চাই। আপনারা টাকার কাছে ভোট বিক্রি করবেন না। তিনি সকলকে নিয়ে স্লোগান ধরেন কাজ হবে না টাকাতে ভোট দিব নৌকাতে

গাজীপুর-২( সদর- টঙ্গী) আসনে নৌকা প্রতীকের প্রার্থী প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের স্ত্রী খাদিজা রাসেল প্রচারণার শেষ সভায় এই স্লোগান দিয়েছেন।

বৃহস্পতিবার (০৪ জানুয়ারী) বিকলে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫১ নম্বর ওয়ার্ডের সাতাইশ মাঠে নৌকা প্রতীকের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে খাদিজা রাসেল এসব কথা বলেন।

খাদিজা রাসেল বলেন, প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিনকে কেউ চেনেনা। গত সিটি নির্বাচনে মাঠেও ছিলেন। করোনার সময়য়ও দেখি নাই। তিনি একজন মাদকাসক্ত। আপনারা মাদকাসক্তকে ভোট দিলে আল্লাহর কাছে দায়ী থাকবেন।

তার স্বামী রাসেল সম্পর্কে তিনি বলেন, আমার স্বামী একটি টাকাও নেয়নি। সে আমার শশুর শহীদ আহসান উল্লাহ মাস্টারের আদর্শে বড় হয়েছে। আমি আমার স্বামীর জন্য আপনাদের কাছে ভোট চাই।

Exif_JPEG_420

নিজের বিষয়ে তিনি বলেন৷ এবারের প্রচারণায় আপনাদের সাথে আমার পরিচয় হয়েছে। আপনারা আমাকেও কাছে রাখবেন। কাছে ডাকবেন। আমিও আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের ও আমাদের মধ্যে ভালোবাসা আছে। ভালোবাসা টাকা দিয়ে কেনা যায় না। কেউ টাকা নিয়ে আসলে নেবেন কিন্তু ভোটটা নৌকায় দিবেন। টাকার বিনিময়ে ভোট কেনে অতিথি পাখিরা। শীতের অতিথি পাখি শীত গেলে গেলে চলে যাবে। আর রাসেল আপনাদের সাথে থাকবে। তাই নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের নেতাকে নির্বাচিত করবেন।

মায়ের দোয়া রিয়েল এস্টেট এন্ড কনস্ট্রাকশন লি: এর সত্ত্বাধিকারী মো: কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: মজিবুর রহমান, আয়োজক প্রতিষ্ঠানের কর্মকর্তা হাসিবুল হাসান জনি ও মাহমুদুল হাসান রনি সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। সভায় দশ হাজারের বেশী মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *