ভোটারদের দৃষ্টি আকর্ষণে প্রতীকের ভঙ্গিতে প্রার্থীর প্রচারণা

Slider ফুলজান বিবির বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর-২ ( সদর- টঙ্গী) আসনের টঙ্গীর বাসিন্দা স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম। দলীয়ভাবে তিনি গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঈগল প্রতীক নিয়ে মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রচারণায় ভিন্ন মাত্রা আনতে তিনি কখনো স্ত্রীকে নিয়ে কখনো স্ত্রী সন্তান নিয়ে প্রচারণা করছেন। আবার কখনো খোলা জীপে তার সাথে নারী-পুরুষ শ্রমিক ও খেটে খাওয়া মানুষ নিয়ে প্রচারণা চালান।

গাজীপুর-২ আসনে মোট নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নয়জন প্রার্থীর মধ্যে টঙ্গীতে ছয়জন ও সদরে তিনজন প্রার্থী। নয়জন প্রার্থীর মধ্যে নৌকা প্রতীকের জাহিদ আহসান রাসেল, আওয়ামীলীগের দুই জন স্বতন্ত্র প্রার্থী হলেন গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক ঈগল প্রতীকের সাইফুল ইসলাম, ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহসভাপতি ট্টাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন অন্যতম।

স্থানীয়রা জানায়, ইতোমধ্যে প্রচার প্রচারণা জমে উঠেছে। নৌকা,ট্রাক, ঈগল, লাঙ্গল, ফুলের মালা সহ নয়টি প্রতীকের প্রার্থীরা মাঠে প্রচারণায় আছেন। দিন রাত প্রার্থীরা ছুটে বেড়াচ্ছেন। কর্মী সমর্থকরা এখন অনেক ব্যস্ত। গভীর রাত পর্যন্ত প্রচার প্রচারণা শেষে ভোর রাতে ঘুমায়। পরদিন দুপুরে ঘুম থেকে উঠে প্রচারণা শুরু করে। নির্বাচনী অফিস গুলোতে প্রতি বেলা খাবারের জন্য আয়োজন থাকায় কর্মীরা বাসা বাড়িতে আর খেতে যায় না, শুধু ঘুমাতে যায়।

টঙ্গীর শিলমুন এলাকার বাসিন্দা ইসমাইল হোসেন জানান, নৌকা ট্রাক আর ঈগলের প্রচারণা আছে। বাকীদের দেখি নাই।

সাতাইশ এলাকার বাসিন্দা তরকারী ব্যবসায়ী ইমাম হাসান বলেন, নৌকা ঈগল, ট্রাক আর লাঙ্গল পেয়েছি। বাকিগুলো চিনিনা।

এরশাদ নগরের চায়ের দোকানী সাহাদত হোসেন বলেন, প্রচারণা তো কম বেশি আছে। ভোট হবে কি না বিশ্বাস হয় না। দেখা যাক কি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *