নিরাপত্তা চাইলেন স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম

Slider ফুলজান বিবির বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: প্রচারণায় একাধিক ঘটনার পর অভিযোগ করেও কোন আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে না। তাই মিডিয়ার মাধ্যমে নির্বাচন কমিশনের কাছে নিজের ও ভোটারদের নিরাপত্তা চেয়েছেন গাজীপুর-২ ( সদর- টঙ্গী) আসনের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম।

আজ শনিবার( ২৩ ডিসেম্বর) বিকেলে টঙ্গীর কলেজ গেট এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের কাছে সাইফুল ইসলাম এই অভিযোগ করেন। তিনি গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক।

তিনি বলেন, প্রচারণার প্রথম দিন থেকে আজ পর্যন্ত আমার প্রচারণায় একাধিক বার বাঁধার সৃষ্টি করা হয়েছে। আমার উপর হামলাও হয়েছে। আমার পোষ্টারে আগুন দেয়া হয়েছে। এসব ঘটনায় আমি থানায়, রিটার্নিং অফিসার ও নির্বাচনী অনিয়ম তদন্ত কমিটির নিকট একাধিক ঘটনায় লিখিত অভিযোগ করেছি। কিন্তু কোন অভিযোগ তদন্ত বা কোন ব্যবস্থা গ্রহন হয়নি। ফলে বর্তমানে আমার ও আমার কর্মী সমর্থকদের অব্যাহতভাবে হুমকি দেয়া হচ্ছে। আমি আপনাদের মাধ্যমে নির্বাচন কমিশনের নিকট নিরাপত্তা চাই। সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ তৈরীর আহ্বানও জানান এই প্রার্থী।

গত ১৮ ডিসেম্বর টঙ্গীর এরশাদ নগরে ঈগল প্রতীকের প্রার্থীর প্রচারণায় হামলা হয়। পরদিন টঙ্গীর ৪৮ নম্বর ওয়ার্ডের ধুমকেতু ভোট কেন্দ্রের সামনে ঈগল প্রতীকের পোষ্টারে আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটে। দুটি ঘটনায় রিটার্নিং অফিসার, অনুসন্ধান কমিটি ও থানায় পৃথক অভিযোগ করেন এই প্রার্থী।

গাজীপুর-২ আসনে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেল, স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: জয়নাল আবেদীন প্রচারণায় রয়েছেন। বাকী প্রার্থীরা এখনো প্রচারণায় নেই। এই আসনে প্রায় সাড়ে ৭ লাখ ভোটার রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *