সভাপতি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক আলমগীর নির্বাচিত

Slider বিনোদন ও মিডিয়া

রমজান আলী রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে গাজীপুর সদর প্রেসক্লাবের ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(পহেলা ডিসেম্বর) দিনব্যাপী গাজীপুর সদর প্রেসক্লাবের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এই নির্বাচন সম্পন্ন হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক সফল সভাপতি,জাতীয় প্রেসক্লাবের প্রভাবশালী সদস্য আবু জাফর সূর্য।

গাজীপুর সদর প্রেসক্লাব ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন চ্যানেল আই এর সিনিয়র সাংবাদিক ফজলুল হক মোড়ল ও নির্বাচন কমিশনার ছিলেন মুক্তিযুদ্ধ কালীন মুক্তিযোদ্ধাদের কমান্ডার ও সাবেক গাজীপুর সদর(টঙ্গীসহ) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আফাজ উদ্দিন কাইয়া।

এতে জনতার নিঃশ্বাস পত্রিকার সম্পাদক, প্রকাশক ও বেসরকারি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার মো. আবু বকর সিদ্দিক সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক ঢাকার ডাক পত্রিকার আলমগীর হোসেন নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি জাহাঙ্গীর সনজু দাস,সহ-সভাপতি শারমীন সুলতানা মিতু,সহ-সভাপতি মইজ উদ্দিন পারভেজ,সহ-সভাপতি গৌতম সূত্রধর জয়,সহ-সভাপতি রমজান আলী রুবেল,যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,যুগ্ম-সাধারণ সম্পাদক সোহাগ রানা,সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক এ আর হাশেম,সহ-সাংগঠনিক সম্পাদক আবু হুরায়রা, কোষাধ্যক্ষ মনির হোসেন শেখ,দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম খান,সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক তালুকদার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সোহেল মন্ডল,মহিলা বিষয়ক সম্পাদিকা এলিজা পারভীন লিজা,সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা সুমা আক্তার লুবনা,আইন বিষয়ক সম্পাদক দেবাশীষ রায়,সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার রওজা,সহ-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রীনা আক্তার,প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়নাল আবেদীন জয় সরকার,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইয়াসমিন আক্তার মায়া,ধর্ম বিষয়ক সম্পাদক কাজী আমিনুল ইসলাম,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইমরান হক,সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ আলম,কার্যনির্বাহী সদস্য এ এম সিরাজুল ইসলাম, আলহাজ্ব কাজী শরীফ হোসেন,হাজী লেহাজ উদ্দিন,আইয়ূব আলী,আবুল কাশেম ও জান্নাতুল ফেরদৌস বিথি।

প্রধান অতিথির বক্তব্যে আবু জাফর সূর্য বলেন, সাংবাদিকরা সকলের কথা লিখলেও সাংবাদিকদের কথা কেউ লিখে না। তিনি সাংবাদিকদের বেশি বেশি জ্ঞান অর্জন করারও পরামর্শও দেন।
নবনির্বাচিত কমিটির সদস্যরা মহান মুক্তিযুদ্ধের চেতনায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ও সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে সাংবাদিকদের স্বার্থ রক্ষায় গাজীপুর সদর প্রেসক্লাব যেভাবে রাজপথে থেকে আন্দোলন করেছে আগামীতেও সাংবাদিকদের কল্যাণে গাজীপুর সদর প্রেসক্লাব রাজপথে থাকবে বলেও জানান নবনির্বাচিত নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *