আ’লীগ গলাবাজি করলেও ঘরের দরজা বন্ধ করে কান্না করে : আমীর খসরু

Slider ফুলজান বিবির বাংলা

বিএনপির ফরিদপুর বিভাগীয় রোডমার্চ রাজবাড়ীর রাস্তার মোড় অতিক্রম করেছে। শেষ গন্তব্যস্থল শরীয়তপুরের স্টেডিয়াম। এর আগে রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে থেকে দুপুর সোয়া ১২টার দিকে রাজবাড়ী থেকে শরীয়তপুর অভিমুখে বিএনপির রোডমার্চ শুরু হয়। এরপর বসন্তপুর মাঠে একটি পথসভা অনুষ্ঠিত হয়। রাজবাড়ীর রাস্তার মোড়ে এটি বিএনপির আজকের দ্বিতীয় পথসভা।

ফরিদপুর বিভাগীয় রোডমার্চের নেতৃত্বে আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকার যে খেলাই খেলুক, জনগণের শক্তির মুখে কোনো শক্তিই দাঁড়াতে পারবে না। এদের পদত্যাগ করতে হবেই।

ভিসা নীতির কথা তুলে ধরে তিনি বলেন, আওয়ামী লীগ ওপরে ওপরে গলাবাজি করলেও ঘরের দরজা বন্ধ করে তারা কান্না করে। কারণ কার ওপর কখন ভিসা নিষেধাজ্ঞা আরোপ হয়। তাদের ছেলেরা ওই দেশে পড়াশুনা করছে, সবকিছু বন্ধ হবে। কোনো মাফ নেই।

নেতাকর্মীদের উদ্দেশে বলেন, কষ্ট করছেন, বাকিটুকুও কষ্ট করে করতে হবে। জীবনের বিনিময়েও হলে বাকি কাজটুকু করতে হবে।

সরেজমিনে দেখা যায়, বিএনপির নেতাকর্মীরা বিএনপির ফরিদপুর বিভাগীয় রোড মার্চে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা গেছে। রোডমার্চে অংশগ্রহণকারীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিভিন্ন স্লোগান দিয়ে যাচ্ছেন। পথসভায় বিপুলসংখ্যক বিএনপি নেতাকর্মী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ দেখা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *