একসঙ্গে বিষপান, স্বামী বেঁচে গেলেও মারা গেলেন স্ত্রী

Slider বরিশাল

পারিবারিক কলহের জের ধরে বরগুনার তালতলীতে স্বামী-স্ত্রী একসঙ্গে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। বিষপানে স্ত্রী নার্গিস আক্তার (১৮) মারা যান। স্বামী ইমন হাওলাদারকে (২০) আশঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। গত বুধবার উপজেলার আমখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

আজ শুক্রবার সকালে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার হাজিপুর এলাকার জাহিদ হাওলাদারের মেয়ে নার্গিস আক্তারের সঙ্গে ইমন হাওলাদারের বছর খানেক আগে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য ও পারিবারিক কলহ চলছিল। এ ঘটনার জের ধরে গত বুধবার রাতে একই সঙ্গে স্বামী-স্ত্রী বিষপান করেন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তালতলী স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের পটুয়াখালী সদর হাসপাতালে পাঠায়। এরপর সেখানে গতকাল বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় নার্গিস আক্তারের মৃত্যু হয়। আর স্বামী ইমন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, বিষয়টি আমরা শুনেছি। ঘটনার পর ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়। মারা যাওয়া নার্গিসের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *