গ্যাংস্টার’ রূপে চমকে দিলেন মোশারফ করিম

Slider বিনোদন ও মিডিয়া


জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আগেই পাড়ি জমিয়েছেন ওপার বাংলায়। পরিচালক ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে টলিউডে পা রাখেন তিনি। এবার একই পরিচালকের ‘হুব্বা’ ছবিতে অভিনয় করেছেন মোশাররফ। ছবিতে ‘গ্যাংস্টার’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ চরিত্রে রীতিমতো চমকে দিয়েছেন মোশাররফ করিম।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের ইউটিউব চ্যানেলে আজ শুক্রবার প্রকাশ করা হয়েছে ‘হুব্বা’ ছবির টিজার। এতে নজর কেড়েছেন ‘হুব্বা শ্যামল’রূপী মোশাররফ করিম।

টিজারে দেখা যায়, হুগলির ‘গ্যাংস্টার’ হুব্বা শ্যামল চরিত্রে অভিনয় করা মোশাররফ করিম কখনো দলবল নিয়ে বন্দুক হাতে নিয়ে পাড়ায় ঘুরে বেড়াচ্ছেন, কখনো আবার রাতের অন্ধকারে এক নারীর সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনো আবার অপরাধ জগতের কাজকর্ম সামলাচ্ছেন। এ চরিত্রে তাকে দেখে চমকে গেছেন সিনেপ্রেমীরা, যা বোঝা যায় আনন্দবাজার ইউটিউবের মন্তব্যের ঘরে।

মোশাররফ করিম ছাড়াও ‘হুব্বা’ ছবিতে দেখা যাবে পশ্চিমবঙ্গে বেশ কয়েক জন নাট্যব্যক্তিত্বকেও। আনন্দবাজার অনলাইনকে পরিচালক ব্রাত্য বসু বলেছিলেন, ‘থ্রিলার এবং কমেডির মিশেলে তৈরি করা হয়েছে এই ছবি। হুব্বা শ্যামল ‘‘হুগলির দাউদ ইব্রাহিম’’’ নামেই পরিচিত ছিলেন। খুন, জখম, ড্রাগ পাচারের মতো বহু অপরাধে অপরাধী। অজস্র পুলিশ কেস ছিল তার নামে। এক সময় তিনি ভোটে দাঁড়াতেও চান।’

ব্রাত্য বলেন, ‘যতবারই তাকে পুলি গ্রেপ্তার করেছিল পুলিশ, প্রতি বারই জামিন পেয়ে গিয়েছিলেন। ২০১১ সালে বৈদ্যবাটির খালে হুব্বা শ্যামলের মরদেহ ভেসে ওঠে। এই ছবির মাধ্যমে আমি পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি এবং অপরাধ জগতের চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।’

‘হুব্বা’ ছবিটি প্রযোজনা করছে ফিরদৌসল হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস্ কমিউনিকেশন’। ব্রাত্য এবং ফিরদৌসল জুটিকে আগেও দর্শক দেখেছে। প্রযোজক-পরিচালক জুটির এটি দ্বিতীয় ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *