প্রধানমন্ত্রীর সামনেই রক্ত দেবেন ১৫১ নেতা

Slider ফুলজান বিবির বাংলা

আগামীকাল মঙ্গলবার শোকের মাস আগস্ট শুরু। এই মাসে বাংলাদেশে সংঘটিত হয়েছে ইতিহাসের ভয়াবহতম হত্যাকাণ্ড ও নারকীয় গ্রেনেড হামলা। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। মাসটি শোকাবহ মাস হিসেবে পালন করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। প্রতি বছরের ন্যায় এবারও কৃষক লীগের ১৫১ নেতা রক্তদান ও আলোচনা সভার মাধ্যমে মাসটি শুরু করতে যাচ্ছে ক্ষমতাসীনরা।

কৃষক লীগ সূত্রে জানা যায়, কৃষক লীগের ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, ঢাকা জেলা উত্তর-দক্ষিণ ও জাতীয় কমিটির ১৫১ জন নেতা রক্ত দান করবেন। এ ছাড়া কৃষক লীগের ৭৮টি সাংগঠনিক জেলা ও ৫০২টি সাংগঠনিক উপজেলার নেতারা আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেবেন। কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা, জাতীয় কমিটি নেতারা ও জাতীয় নেতারাসহ ২ হাজার ৫০০ নেতাকর্মী আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এর মধ্যে সকলের করোনা পরীক্ষা করা হয়েছে বলেও জানা গেছে।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন ন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট সকল শহীদদের স্মরণে আমরা রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করছি। আমরা আগামীকাল প্রত্যুষেই কালো ব্যাস ধারণ করবে। প্রধানমন্ত্রীর উপস্থিতিতে আমরা আলোচনা সভা করব। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচি পালন করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *