হাথুরুসিংহের ২০ জনের দলে নেই মাহমুদউল্লাহ!

Slider খেলা


৩২ জন ক্রিকেটারকে নিয়ে আজ রোববার থেকে শুরু হয়েছে বাংলাদেশ দলের ফিটনেস ক্যাম্প। মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে শুরু হওয়া এই ক্যাম্পে মাহমুদউল্লাহ রিয়াদ ও সৌম্য সরকাররা রয়েছেন।

তবে এই ক্যাম্প থেকেই ২০-২২ জনের এশিয়া কাপের জন্য প্রাথমিক স্কোয়াড ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর এখান বাছাই করা হবে এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াড।

এদিকে মাহমুদউল্লাহ ফিটনেস ক্যাম্পে থাকলেও এশিয়া কাপের চূড়ান্ত দলে এই অভিজ্ঞ ক্রিকেটার থাকবেন কি না সে নিয়ে রয়েছে শঙ্কা। কেননা প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের চাওয়া ভিন্ন। একটি গণমাধ্যমের তথ্য মতে, স্কিল ক্যাম্পের জন্য কোচের দেওয়া ২০ জনের তালিকায় রিয়াদের নাম নেই।

অবশ্য জাতীয় দল নির্বাচকরা মিডলঅর্ডার এ ব্যাটারকে নিয়ে কিছু বলেননি। ফলে এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য ২০ জনের একটি পুল তৈরি করা নিয়ে জটিলতা দেখা দিয়েছে।

স্কোয়াডের সাত নম্বরে প্রধান কোচের তালিকায় রয়েছেন আফিফ হোসেন, শেখ মেহেদী, শামীম হোসেন পাটোয়ারি ও সৌম্য সরকাররা। তবে রিয়াদ শেষ পর্যন্ত ২০ জনের স্কিল ক্যাম্পে থাকবে কি না সেটা জানা যাবে আগামী মাসের ৫ অথবা ৬ আগস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *