গাজীপুরে কাঠ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের দোয়ানীচালা গ্রামের ডাকাতি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) ভোররাত ২টার দিকে কাঠ ব্যবসায়ী মিজানুর রহমান মজনুর বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান ডাকাতির ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘ডাকাতের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

ভুক্তেভোগি ব্যবসায়ী মিজানুর রহমান মজনু জানান, ডাকাতরা ৯ ভরি স্বর্ণ ও ৮ লাখ টাকা লুট করেছে।

ব্যবসায়ী মিজানুর রহমান মজনু বলেন, মুখোশ পরা ৮ থেকে ১০ জন ডাকাত ভোর রাত পৌণে ২টার দিকে বাড়ির নীচতলার মেইন গেইট ভেঙে ফেলে। মেইন গেইট ভেঙে বাড়ির ২য় তলায় প্রবেশ করে।২য় তলার গেইট ভেঙে বেডরুমে প্রবেশ করে।আমার,আমার স্ত্রী’র এবং ছেলে রনি’র হাত পা বেঁধে ফেলে।ডাকাতরা অস্ত্রের মুখে টেনে-হিঁচড়ে মারপিট করতে থাকে।ডাকতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায়। অন্যথায় মেরে ফেলবে বলে হুমকি দেয়। একপর্যায়ে বাড়ির সবকিছু তছনছ করে।পরে আলমারি থেকে ৮ লাখ টাকা এবং আলমারির ড্রয়ার থেকে ৯ ভরি স্বর্ণালঙ্কার লুট করে।

মজনুর ছেলে রনি জানান, গত ভোর রাত ছিল আমাদের জন্য এক ভয়াবহ রাত।আমরা এখনো বেঁচে আছি। রনি আরও বলেন, গেট ভাঙ্গার বিকট শব্দে ঘুম ভাঙে। পরে আমার রুমের দরজা খুলতেই আমকে বেঁধে ফেলে। তারপর আমার উপর নানা ভাবে নির্যাতন করে একপর্যায়ে কোথায় কি আছে সব বলে দিতে বাধ্য হই। প্রান ভিক্ষা চেয়ে বেঁচে আছি।

কালিয়াকৈর মৌচাক পুলিশ ফাঁড়ীর ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, ডাকাতির ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। তদন্ত কার্যক্রম শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *