সাতরাস্তা থেকে আ’লীগের শান্তি শোভাযাত্রা মহাখালীর দিকে

Slider ফুলজান বিবির বাংলা


চলছে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা। এতে অংশ নিতে রাজধানীর তেজগাঁওয়ে জড়ো হন আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে মহাখালীর দিকে শোভাযাত্রা অগ্রসর হচ্ছে।

বুধবার (১৯ জুলাই) এ শোভাযাত্রার আয়াজন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন দলের শীর্ষনেতারা।

বিকেল ৩টা থেকে কর্মসূচি শুরুর কথা থাকায় দুপুর ১টা থেকেই সমাবেশস্থলে আসতে থাকেন নেতাকর্মীরা। স্লোগান দিতে দিতে তারা জড়ো হন তেজগাঁও সাতরাস্তা মোড়। সরকারের উন্নয়নের নানা চিত্র তুলে ধরে-কারো হাতে ব্যানার, কারো হাতে ফেস্টুন, কেউ বা প্লাকার্ড নিয়ে হাজির হয়েছেন এই শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায়।

বিএনপি জামাতের নৈরাজ্য ও অরাজকতাকে মোকাবিলা ও শেখ হাসিনার সরকারকে পূণর্নির্বাচিত করতে তারা মাঠে থাকবেন বলে জানান আওয়ামী লীগ নেতাকর্মীরা।

শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

একইসাথে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সদ্য নির্বাচিত ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী আরাফাতসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *