সাংবাদিক নাদিম হত্যায় ইউপি চেয়ারম্যান বাবু ৫ দিনের রিমান্ডে

Slider বাংলার আদালত

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ রোববার বিকেল সাড়ে ৩টায় জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহমেদ এ রিমান্ড মঞ্জুর করেন। এ সময় আরও তিন আসামি রেজাউল করিম ও মনিরুজ্জামানকে ৪ দিন এবং জাকিরুল ইসলামকে ৩ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ইউনুস আলী বলেন, পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে। আদালত মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবুকে ৫ দিন, দুইজনকে ৪ দিন এবং একজনকে এক দিন করে রিমান্ড দিয়েছেন। আজ বিকেল থেকেই রিমান্ড শুরু হবে।

গত বুধবার রাতে পেশাগত কাজ শেষে রাত ১০টার দিকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। পথে বকশীগঞ্জ পাটহাটি এলাকায় পৌঁছালে সামনে থেকে আঘাত করে চলন্ত মোটরসাইকেল থেকে তাকে ফেলে দেওয়া হয়। এরপর ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত তাকে সড়ক থেকে মারধর করতে করতে টেনে হিঁচড়ে অন্ধকার গলিতে নিয়ে ফেলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় নাদিমকে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নাদিমের শারীরিক অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার দুপুর ২টা ৫০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *