ফেসবুক লাইভে এসে ট্রেনের নিচে ঝাঁপিয়ে গৃহবধূর আত্মহত্যা

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী


ফেসবুক লাইভে এসে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিথী রায় (৩৩) নামে এক গৃহবধূ। লাইভে এসে ট্রেনের নিচে ঝাঁপ দেয়ার আগে তিনি বলে যান, কারো বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই।

মঙ্গলবার দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের চর লাওজানা গ্রামে এ ঘটনা ঘটে। রাজবাড়ীর কালুখালী থেকে ছেড়ে আসা লোকাল ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি। খবর পেয়ে রেলওয়ে পুলিশ তার লাম উদ্ধার করে।

নিহত তিথি রায় বালিকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া গ্রামের ক্ষুদেরাম বসুর মেয়ে এবং রাজবাড়ী সদর উপজেলা মূলঘর ইউনিয়নের মাশালে গ্রামের প্রভাস রায়ের স্ত্রী। তার দুটি কন্যা সন্তান রয়েছে।

ট্রেনের নিচে ঝাঁপ দেয়ার ৩০ মিনিট আগে দুপুরে তিথী রায় নিজ মোবাইল ফোনে ভিডিও ধারণে করার সময় কান্না করে তার ভাইকে উদ্দেশ করে বলেন, ‘কারো প্রতি আমার কোনো অভিযোগ নেই। আমার মৃত্যুর কারণ আমি নিজেই দাদা। তুমি আমার বাবা-মা ও আমার মেয়েদেরকে দেখে রেখো।’

স্থানীয়রা জানায়, কালুখালী থেকে ভাটিয়াপাড়াগামী লোকাল ট্রেনটি জামালপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসার পর চর লাওজানা গ্রামে ফাঁকা মাঠের কাছ পৌঁছার পরে ট্রেনের নিচে ঝাঁপ দেন ওই নারী।

তিথীর দেবর সঞ্জয় জোয়ার্দ্দার বলেন, বাবার বাড়ি নটাপাড়া মেয়েদের নিয়ে কয়েকদিন আগে তিনি বেড়াতে এসেছেন। এরপর তিথির মৃত্যুর ঘটনা শুনে এখানে আসি। তবে কী কারণে সে আত্মহত্যা করলো সেটা জানি না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী রেলওয়ে থানা পুলিশের এসআই বিধান চন্দ্র মল্লিক বলেন, ওই নারীর লাশ উদ্ধারের পর ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *