ট্রাকের ধাক্কায় মাইক্রোবাস দুমড়েমুচড়ে খাদে, নিহত ২

Slider ফুলজান বিবির বাংলা


কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ট্রাকের ধাক্কায় একটি যাত্রীবাহী মাইক্রোবাস দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের দুজন যাত্রী মারা যান। এ সময় আহত হয়েছেন আরও সাতজন।

আজ রোববার সকাল ৯টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে বাদশা মিয়া (৬৫) দাউদকান্দি উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা এবং মো. দুলাল মিয়া বেপারী (৬২) উপজেলার কেতুন্দী গ্রামের বাসিন্দা।

আরও পড়ুন: ‘ছেলে হত্যা’র বিচার দেখে যেতে পারলেন না দুরন্ত বিপ্লবের মা

আহতরা হলেন- রাবেয়া আক্তার (৩৫) ও তার ছয় বছরের শিশু মাহিন, পারভীন আক্তার (৪০), মোজাম্মেল হোসেন (৪২), বাবু (৩৫), সোহাগ মিয়া (২৩) ও রমজান আলী (১৯)। তাদের উপজেলা গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর নামক স্থানে দাউদকান্দিগামী যাত্রীবাহী একটি মাইক্রোবাস রাস্তায় দাঁড়িয়ে যাত্রী উঠা-নামা করাচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী লোকাল মাইক্রোবাসের পেছনে ধাক্কা দিলে ট্রাক ও মাইক্রোবাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের যাত্রী দুলাল মিয়া ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পর বাদশা মিয়া মারা যান।
দুর্ঘটনাকবলিত ট্রাক। ছবি: আমাদের সময়

খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসের আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুজনের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *