পুলিশ আমার বাড়ি ঘিরে রেখেছে: ইমরান খান

Slider সারাবিশ্ব


পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান বলেছেন. ‘এটি সম্ভবত আমার গ্রেপ্তারের আগে সর্বশেষ টুইট। পুলিশ আমার বাড়ি ঘিরে রেখেছে।’

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও টিভির অনলাইনে বলা হয়, আজ বুধবার এক টুইটবার্তায় এ কথা বলেন ইমরান খান। পাকিস্তানের লাহোরের জামান পার্কে নিজ বাড়িতে অবস্থান করছেন তিনি। এ বাড়িটিই পুলিশ ঘিরে রেখেছে বলে দাবি তার।

আল-কাদির ট্রাস্ট মামলায় গত ৯ মে ইসলামাবাদ হাইকোর্ট (আইএইচসি) প্রাঙ্গণ থেকে গ্রেপ্তার হন ইমরান খান। কারাগারে থাকাকালীন সময় তাকে হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেন তার আইনজীবীরা। তাদের অভিযোগ, গ্রেপ্তারের পর কারাগারে ইমরান খানকে হত্যার ষড়যন্ত্র হয়েছিল।

ইমরানের আইনজীবীরা দাবি করেছেন, পিটিআই প্রধানকে নির্যাতন করা হয়েছে। ইমরানের যেন হার্ট অ্যাটাক হয়, এ জন্য তার খাবারে ইনসুলিনও মেশানো হয়।

আর ইমরানের দাবি, তার ধীরে ধীরে হার্ট অ্যাটাকের দিকে নিয়ে যাওয়ার জন্য তাকে এক ইনজেকশন দেওয়া হয়েছিল। তাকে এমনকি ওয়াশরুমও ব্যবহার করতে দেওয়া হয়নি।

ইমরানের গ্রেপ্তারের খবর পাকিস্তানজুড়ে সহিংসতা শুরু হয়। অন্যদিকে, গত বৃহস্পতিবার অনেকটা নাটকীয়তার মধ্যে ইমরান খানের গ্রেপ্তারকে অবৈধ ঘোষণা করেন দেশটির সুপ্রিম কোর্ট। পাশাপাশি তাকে দ্রুত মুক্তি দিতে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোকে (এএনবি) নির্দেশও দেন। এরপরেই গত শুক্রবার আইএইচসি আদালতে জামিন পান পিটিআই প্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *