বিচ্ছেদ গুঞ্জনে অবশেষে নীরবতা ভাঙলেন রোনালদো

Slider সারাবিশ্ব


সাত বছরের বেশি সময়ের সম্পর্কে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেস। তবে সেই সম্পর্ক এখন নাকি আর ঠিকমত নেই। এমন দাবি করেছে কিছু গণমাধ্যম। গুঞ্জন রটেছে যে তাদের সম্পর্কে বিচ্ছেদের সুর বাজছে। কয়েকটি ওয়েবসাইট ইঙ্গিত দিয়ে এ জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে। ওই ওয়েবসাইটের দাবি, বাড়িতে জর্জিনার জন্য একাধিক বিধিনিষেধ রেখেছেন রোনালদো, যাতে একেবারেই খুশি নন তার বান্ধবী।

তবে যে যাই বলুক, এই জুটির বন্ধন সবসময় ঘনিষ্ঠ বলেই মনে হয়েছে। ভক্তদের চোখেও তাদের সম্পর্ক নিয়ে কোন সমস্যা দেখা দেয়নি। কিন্তু সম্প্রতি স্পেন থেকে এমন খবর পাওয়া গেছে যে, এ দম্পতির সম্পর্কের মধ্যে সমস্যা রয়েছে। তাদের দাবি, রোনালদো জর্জিনার কিছু স্বার্থপর আচরণে ক্লান্ত হয়ে পড়েছেন।

কিন্তু এমন গুঞ্জনে অবশেষে নীরবতা ভাঙলেন রোনালদো নিজেই। গতকাল রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করে জবাব দিয়েছেন সৌদি ক্লাব আল-নাসরে খেলা এই তারকা। ছবিতে দেখা যায় একটি রেঁস্তোরায় দুজন দুজনের ঠোঁটে চুমু দিচ্ছেন। তাদের হাতে জুসের গ্লাস ও সামনে খাবার। ক্যাপশনে লিখা, চিয়ার্স টু লাভ।

এদিকে বিচ্ছেদ প্রসঙ্গে কিছুদিন আগে জর্জিনাও মুখ খুলেছিলেন। ক্ষোভ প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি নেটফ্লিক্সে প্রকাশ পেয়েছে ‘আমি জর্জিনা’ সিরিজের দ্বিতীয় অংশ। সেখানে তিনি তার ব্যক্তিগত পেশাগত জীবন নিয়ে কথা বলেছেন। রোনালদো-জর্জিনার মধ্যে কিছুটা হলেও দূরত্ব তৈরি হয়েছে বলে খবর প্রকাশ করে ‘এল ফুতবোলেরো’। রোনালদোর সঙ্গে ‘সুখী নন’ জর্জিনা এমন খবর পছন্দ হয়নি তার। মানুষের মধ্যে জল্পনাকল্পনা বাড়ুক, তাও চাননি। রোনালদোর সঙ্গে সম্পর্কের অবনতির গুঞ্জনকে উড়িয়ে দিতে তাই ইনস্টাগ্রামের দ্বারস্থ হয়েছেন জর্জিনা।

রাতের আকাশের একটি ছবি পোস্ট করে, সঙ্গে গানের কয়েকটি লাইন জুড়ে দিয়েছেন। মার্কিন সংগীতশিল্পী রোমিও সান্তোসের ‘ইফ আই ডাই’ গান থেকে নেওয়া কথাগুলো এ রকম পরশ্রীকাতরদের কাজ গুজব তৈরি করা, রটনাকারীরা সেটা ছড়িয়ে দেয় আর বোকারা সেটা বিশ্বাস করে। ক্যাপশনে কারও নাম বা বিষয় উল্লেখ নেই। তবে কথাগুলো যে সম্প্রতি ছড়িয়ে পড়া গুঞ্জনের জবাব, তা না বললেও চলে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *