গাজীপুরে কারখানায় বিস্ফোরণে দগ্ধ ১৮

Slider গ্রাম বাংলা

গাজীপুরের কাশিমপুরে মন্ডল গ্রুপের কটন ক্লাব নামের একটি কারখানায় গ্যাস বিস্ফোরণে ১৮ জন দগ্ধ হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধদের মধ্যে সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে এবং ১১ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেওয়া হয়েছে।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন- সবুর (৩৫), ফজলুল হক (৫২), আসলাম শিকদার (২৮), মো. আব্দুল হক (৬০), সোহেল রানা (৩০), মো. আল আমিন (৩৪), চান মিয়া (৫০), মো. সাহাবুল ইসলাম (৩৫), মো. হৃদয় (১৭), মো. খোকন (৪৫) ও ফজলুল হক (৫১)।

ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন- তৌসিফ (৩২), আরিফ (২২), আবুল হোসেন (৩৫), রাকিব (৪০), রাশেদ (৩০), রফিকুল (৩২) ও বাবুল (৩৫)।

হাসপাতালে নিয়ে আসা শরিফুল ইসলাম জানিয়েছেন, মন্ডল গ্রুপের ওই ফ্যাক্টরির গ্যাস নিয়ন্ত্রণ কক্ষ থেকে আগুন লেগেছে বলে তিনি জানতে পেরেছেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, ‘গাজীপুর থেকে দগ্ধ অবস্থায় ১১ জন আমাদের এখানে এসেছেন। এরা গাজীপুর একটি গার্মেন্টসের কাজ করতেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গাজীপুর একটি গার্মেন্টসে গ্যাস বিস্ফোরণে দগ্ধ হয়ে সাতজন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *