কুয়েত প্রবাসীরা ই-পাসপোর্ট পেতে যাচ্ছেন- প্রেসক্লাব’র ইফতার পার্টতে রাষ্ট্রদূত

Slider ফুলজান বিবির বাংলা

আজিজুল হক কুয়েত থেকে: বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। কুয়েতের স্থানীয় সময় শুক্রবার (১৪ এপ্রিল) বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহযোগিতায় সালমিয়া অভিজাত একটি রেস্টুরেন্টে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের সভাপতি মইন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ হ জুবেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান। উপস্তিত ছিলেন মিনিস্টার (শ্রম) আবুল হোসেন, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) ইকবাল আক্তার, ডিফেন্স এ্যাটাচি ব্রিগেডিয়ার হাসান উজ জামান, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রেসিডেন্ট লুৎফুর রহমান মুখাই, বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার আবু বক্কর সিদ্দিক, দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, কুয়েতে বাংলাদেশ কমিউনিটির সকল শ্রেণি পেশার বিপুল সংখ্যক প্রবাসীরা।

রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান বলেন, কুয়েত প্রবাসীদের বহুল আকাঙ্ক্ষিত ই-পাসপোর্টের কার্যক্রম আগামী ২ মে থেকে শুরু হবে। কুয়েতের বিভিন্ন স্থানে প্রশাসনিক অভিযান চলছে এক্ষেত্রে প্রবাসীদের কুয়েতের সিভিল আইডি ও বৈধকাগজপত্র সঙ্গে রাখতে অনুরোধ করেন রাষ্ট্রদূত।

ইফতার পূর্বে দেশ, জাতি, বিশ্ব মুসলিম উম্মার সুখ, শান্তি, অগ্রগতি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন, কবি ও সাংবাদিক আল-আমিন রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *