বঙ্গবাজারের আগুনে ক্ষতিগ্রস্তদের অনুদান ঘোষণা সাকিবের

Slider বাংলার সুখবর

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে মর্মান্তিক অগ্নিকাণ্ডে অনেকেই তাদের ব্যবসা ও আয়ের মাধ্যম হারিয়েছে। এই পরিস্থিতিতে তাদের সাহায্যার্থে এগিয়ে আসছেন অনেকেই। ক্রিকেটার সাকিব আল হাসানও ক্ষতিগ্রস্তদের জন্য দিলেন অনুদানের ঘোষণা।

আগামীকাল বুধবার ক্ষতিগ্রস্তরা যাতে ঠিকমতো ইফতার করতে পারে সেজন্য ২০ হাজার টাকা অনুদান ঘোষণা করেছেন সাকিব। আজ মঙ্গলবার নিজের ফেসুবক পেজে দেয়া এক স্ট্যাটাসে একথা জানিয়েছেন সাকিব।

সাকিব তার স্ট্যাটাসে বলেন, ‘আসসালামু আলাইকুম, সবাইকে রমজানুল মোবারক। আমি নিশ্চিত এখন পর্যন্ত আপনারা সবাই বঙ্গবাজার মার্কেটের মর্মান্তিক ঘটনার কথা শুনেছেন। এই অগ্নিকাণ্ডে সবাই তাদের ব্যবসা ও আয়ের মাধ্যম হারিয়েছে। রমজান মাসে এটি এখন খুব কঠিন সময় হয়ে দাঁড়িয়েছে। তাই আমি, আমার ‘এসএএইচ ফাউন্ডেশন’-এর মাধ্যমে ক্ষতিগ্রস্থদের আগামীকালের ইফতারের জন্য ২০ হাজার টাকা অনুদান দেব। এই ইফতারের আয়োজনটি সমন্বয় করবে মাস্তুল ফাউন্ডেশন।’

তার পরদিন অর্থাৎ বৃহস্পতিবার তাসকিন আহমেদকে ক্ষতিগ্রস্তদের ইফতারের জন্য ২০ হাজার টাকা দিতেও স্ট্যাটাসে অনুরোধ করেন সাকিব।

স্ট্যাটাসের শেষদিকে সাকিব সকলকে আহ্বান জানিয়ে বলেন, ‘এই মর্মান্তিক ও ভয়ানক পরিস্থিতিতে আমরা আমাদের ক্ষতিগ্রস্ত সকল ভাই ও বোনদের সাহায্য করার জন্য নিজ উদ্যোগে এগিয়ে আসতে পারি। আসুন, এখন একে অপরের পাশে দাঁড়াই। এই রমজান মাসে মহান আল্লাহ তায়ালা তার রহমত ও বরকতে আমাদের এই ক্ষতি পূরণ করার তৌফিক দান করুন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *