হেলিকপ্টারে চড়ে রাজ্যকে নিয়ে মায়ের বাড়িতে পরীমণি

Slider বিনোদন ও মিডিয়া


তারকা দম্পতির সন্তান হিসেবে ‘রাজ্য’কে ঘিরে রয়েছে অনেক ভক্ত-অনুরাগীর আগ্রহ। পরীমণি ও শরীফুল রাজের সন্তান্য রাজ্য প্রায়ই আসে খবরের শিরোনামে। এবার মায়ের সঙ্গে হেলিকপ্টারে চড়ে নানির বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়ায় গেল সে।

আজ শনিবার ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে নিজের মায়ের বাড়িতে নিয়ে যাওয়ার ছবি ফেসবুকে পোস্ট দিয়ে পরীমণি লেখেন, ‘রাজ্য প্রথম বার মায়ের বাড়ি যায়…।’

একদিন আগেও ছেলেকে নিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন পরী। তিনি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের সেহরি শেষ, আলহামদুলিল্লাহ। আমার বাজান খেতে খেতে ঘুমমম…।’

ঢালিউডের আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। কিছুদিন আগেই তাদের সম্পর্ক ফাটলের আভাস পাওয়া গিয়েছিল। পরে আবার তাদের একসঙ্গে হাসিখুশি অবস্থাতেই দেখা যাচ্ছে।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। এরপর ২০২২ সালের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সঙ্গে বিয়ের কথাও প্রকাশ্যে আনেন তিনি। গত বছরের ২২ জানুয়ারি জমকালো আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ-পরী। গত ১০ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। রাজ-পরীর সন্তানের নাম রাখা হয় শাহীম মুহাম্মদ রাজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *