গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন সংগঠন আয়োজিত “পরিছন্নতা কর্মসূচি”তে জিএমপি কমিশনার

Slider কৃষি, পরিবেশ ও প্রকৃতি

আজ ১৮ই মার্চ ২০২৩ রোজ শনিবার পরিচ্ছন্ন গাজীপুর মহানগর গঠনের লক্ষ্যে সদরথানাধীন জোড়পুকুরপাড়ের বটতলা এলাকায় শিববাড়ী-জোড়পুকুরপাড় সড়কের ওপর “পরিছন্নতা কর্মসূচি” আয়োজন করা হয়। “গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন সংগঠন” কর্তৃক আয়োজিত এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোল্যা নজরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

প্রধান অতিথি তার বক্তব্যে, মানুষের স্বাভাবিক জীবনযাপনে নগরী পরিচ্ছন্ন থাকা অবিচ্ছেদ্য একটি বিষয় মর্মে উল্লেখ করেন। তিনি বলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে এবং এর সুফল মহানগরের জনসাধারণ পেতে শুরু করেছে। স্বস্তিতে চলাফেরার জন্য রাস্তায় যানজটমুক্ত হওয়ার পাশাপাশি নগরী পরিষ্কার-পরিচ্ছন্ন হওয়াও একান্ত জরুরী। সকলের একান্ত স্বদিচ্ছা এবং ঐক্যবদ্ধ প্রচেষ্টাই একটি পরিচ্ছন্ন নগরী গড়তে সাহায্য করে। তিনি নগরে বসবাসকারী সকলকে পরিচ্ছন্নতা বিষয়ে সচেতন হওয়ার আহবান জানান। এ আয়োজনের জন্য গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন সংগঠনকে আন্তরিক ধন্যবাদ জানান এবং এ কার্যক্রম চলমান রাখার প্রত্যাশা ব্যক্ত করেন।

উক্ত পরিচ্ছন্নতা কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ আসাদুর রহমান কিরণ, মেয়র (ভারপ্রাপ্ত), গাজীপুর সিটি কর্পোরেশন, গাজীপুর, জনাব এ.এস.এম সফিউল আজম, প্রধান নির্বাহী কর্মকর্তা, গাজীপুর সিটি কর্পোরেশন, জিএমপি’র অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, গাজীপুর ঐতিহ্য উন্নয়ন সংগঠনের সদস্যবৃন্দ, নগরের গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *