বগুড়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এমপি রিপু

রাজশাহী


মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধিঃ সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বগুরা জেলা প্রসাশনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের সাতমাথা মুজিব মঞ্চে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। জেলা প্রসাশনের সহকারি কমিশনার খালিদ বিন মুনছুরের সঞ্চাচলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন এবং মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন বাবলু।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীনেশ সরকার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাছুম আলী বেগ, অতিরিক্ত জেলা প্রসাশক (শিক্ষা ও আইসিটি) নিলুফা ইয়াছমিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আফছানা ইয়াছমিন ও সদর উপজেলা নির্বাহি অফিসার ফিরোজ। এদিন আলোচনা সভা শেষে চিত্রাংকনে প্রতিযোগিতা করা শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী করা হয়। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *