বিদায়ী অনুষ্ঠানে কাঁদলেন ইউএনও, কাঁদালেনও

Slider বিচিত্র

বরিশালের গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস নেত্রকোনার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পাওয়ায় বদলি সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ সময় তিনি কর্মস্থলের স্মৃতিচারণ করতে গিয়ে নিজে কাঁদলেন ও কাঁদালেন উপস্থিত সুধীসমাজের নেতাদের।

গতকাল রোববার রাতে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

অনুষ্ঠানে বক্তব্য দেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন, উপজেলা প্রকৌশলী মো. অহিদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবীব, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, সৈকত গুহ পিকলু, ফারুক হোসেন মোল্লাসহ আরও অনেকে।

পদোন্নতি পাওয়ায় বিপিন চন্দ্র বিশ্বাসকে উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক দেওয়া হয়। শেষ বিদায়ী সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *