রাজশাহী রেঞ্জের আবারও শ্রেষ্ঠ বগুড়া জেলা পুলিশ

Slider রাজশাহী

মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধি: পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত সমগ্র দেশে একই মানদন্ডের আলোকে দেশের সকল পুলিশ ইউনিটের সদস্যদের বিভিন্ন পর্যায়ে মূল্যায়ন করা হচ্ছে। এই মূল্যায়নে জানুয়ারি/২০২৩ মাসে রাজশাহী রেঞ্জের আইন-শৃংখলা পরিস্থিতি ও পুলিশ সদস্যদের পারফরমেন্স বিবেচনায় গ্রেফতারী পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিস্পত্তি, নন-এফআইআর প্রসিকিউশন , মামলা নিস্পত্তি, মাদক ও অস্ত্র উদ্ধার, জিডি নিস্পত্তি, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদান প্রভৃতি বিবেচনায় পুনরায় রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হওয়ার সম্মান অর্জন করেছে জেলা পুলিশ, বগুড়া।

গত মঙ্গলবার, ১৪ই ফেব্রুয়ারি, ২০২৩ রেঞ্জ ডিআইজি কার্যালয়, রাজশাহীর পদ্মা কনফারেন্স রুমে জানুয়ারি/২০২৩ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় এ ঘোষণা প্রদান করেন। তিনি সার্বিক কার্যক্রম বিবেচনায় শ্রেষ্ঠ কর্মকর্তাদের সনদপত্র ও ক্রেস্ট প্রদান করেন। ডিসেম্বর-২০২২ মাসের বিশেষ অভিযানে গ্রেফতারি পরোয়ানা তামিলকারী শ্রেষ্ঠ এএসআই(নি:)/মোহাম্মদ আব্দুল মতিন, বগুড়া নির্বাচিত হওয়ায় পুরস্কার গ্রহণ করেন।

জেলা পুলিশ, বগুড়া’র এ অর্জনের অংশীদার জেলা পুলিশের সকল অফিসার ও ফোর্স। জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, বগুড়া মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় যারা দিনরাত জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, পাশাপাশি বগুড়া’র জনগনও এ অর্জনের বড় অংশীদার।

জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে জেলা পুলিশ, বগুড়া’র গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ। উল্লেখ্য যে, জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম মহোদয় পুলিশ সুপার, বগুড়া’র দায়িত্বভার গ্রহণের পর থেকে ১৮ মাসে রাজশাহী রেঞ্জে ১৩ (তের) বার “শ্রেষ্ঠ জেলা” হিসেবে ১ম স্থান অধিকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *