করিনা-অর্জুনের দাম্পত্য ট্রেনিং

বিনোদন ও মিডিয়া

image
পটৌডি পরিবারের ছোট বেগম এ বার অন্যের বিবি! তবে, তাঁর স্বামীটি নবাবের মতো মোটেও চৌখস নয়। সেই নিয়েই হালফিলে একটু সমস্যায় পড়েছেন করিনা কপূর খান। দিন নেই, রাত নেই— কথায় কথায় ঝগড়া বেঁধে যাচ্ছে তাঁর নতুন স্বামী অর্জুন কপূরের সঙ্গে! আর সেই ঝগড়ার মাঝে এসে দাঁড়াচ্ছেন বলিউডের নামজাদা পরিচালক আর বাল্কি।

আসলে, করিনা-অর্জুনকে নিয়ে নতুন ছবির কাজে হাত দিয়েছেন বাল্কি সাহেব। অভিনয়ের ক্ষেত্রে ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর তকমা যেমন আমির খানের একচেটিয়া, তেমনই পরিচালকের মধ্যে এই উপাধি পেয়েছেন বাল্কি। আদতে এক নামী বিজ্ঞাপন সংস্থার ক্রিয়েটিভ ডিরেক্টর আর বাল্কি খুবই খুঁতখুঁতে তাঁর কাজ নিয়ে। তাই তাঁর আগামী ছবির হিরো-হিরোইনকে বেশ কসরত্ করতে হচ্ছে পরিচালকের মন জয় করার জন্য।

ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি। তবে, শুটিঙের কাজ শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। করিনা কপূর ও অর্জুন কপূরকে জুটি করে তাঁর এই ছবি নিয়ে বিশেষ আশাবাদী বাল্কি সাহেব। ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দুই কপূর-কে। করিনার চরিত্র একটি আদ্যপান্ত ‘কেরিয়ারিস্টিক’ মহিলার যার স্বামী কোনও কাজ না করে বাড়িতেই থাকে। এ হেন অবস্থায় দম্পতির মধ্যে বনিবনা না হওয়া, সাংসারিক অশান্তি, ঝগড়া খুবই স্বাভাবিক। সেই ‘স্বাভাবিকত্ব’ স্ক্রিনেও যাতে সমান ভাবে ফুটে ওঠে তার জন্য প্রায় এক সপ্তাহের ট্রেনিং চলেছে করিনা-অর্জুনের। মুম্বইয়ের খার অঞ্চলে তাঁর অফিসে পরিচালক নিজে তাঁদের রিহার্সাল করিয়েছেন বলে সূত্রের খবর। ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে বাল্কি সাহেবের ফেভারিট অ্যাক্টর অমিতাভ বচ্চনকে। যেমন দেখা গিয়েছিল ‘ইংলিশ ভিংলিশ’ ছবিতেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *