সিয়ামের থাপ্পড়ে গাল কেটেছে সুনেহরার

বিনোদন ও মিডিয়া


গতকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ এবং অভিনেত্রী সুনেহরা বিনতে কামাল। বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় একটি কনসার্ট। সেখানে অংশ নেন সিয়াম এবং সুনেহরা।

সেই কনসার্টের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যায় সিয়ামের গালে ঠেসে আকস্মিক ভাবে চুমু দেন সুনেহরা। আর তার প্রেক্ষিতে এই নায়িকার গালে সপাটে থাপ্পড় মারেন সিয়াম। চড় খেয়ে চুপসে যান। তখনই মুখ ঢেকে স্থান ত্যাগ করেন।

এই ভিডিওকে অনেকেই সত্য মনে করছেন। আদতে এটি ছিল একটি সিনেমার শুটিং এর দৃশ্যের ভিডিও। ব্যাপারটি নিশ্চিত করেছেন সিনেমা সংশ্লিষ্ট সবাই। এমনকি সিয়ামের স্ত্রীও এটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন এটা শুটিংয়ের দৃশ্য।

চড় হজমের পর অভিনেত্রী সুনেহরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘ওইদিন সিয়ামের চড়ে বেশ ব্যাথা পেয়েছেন তিনি। গালও কেটে গেছে কিছুটা। তবে কাউকে ভুল বুঝতে বারণ করেছেন এই নায়িকা। জানিয়েছেন এটি আসলে একটি ছবির শুটিংয়ের দৃশ্য।’

ছবির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ড নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। ছবিতে সিয়ামের বিপরীতে প্রিয়ম নামে এক রোবটপ্রেমীর চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ। ছবিতে কনসার্ট চলাকালীন চুমু দেওয়ার ওই ঘটনার মতো একটি দৃশ্যে রয়েছে।

ঘটনাক্রমে বুধবারের কনসার্ট পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শুটিং করেন।

সুনেরাহ বলেন, ‘বিষয়টি খোলাসা করতে চাইনি। কিন্তু ভিডিওটি কে বা কারা ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। এরপর সেটি ভাইরাল হয়।

ভিডিও দেখার পর আমাকে সবাই যে যার মত বুলিং করছেন। কিছু না বুঝে নানাভাবে ঘটনা বানিয়ে বলছেন। তাই এখন খোলাসা করতে হলো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *