সাঃসম্পাদক নির্বাচিত হলে বঙ্গবন্ধুর আদর্শে গাজীপুর মহানগর গড়ব—মজিবুর রহমান

Slider গ্রাম বাংলা


গাজীপুর অফিস: গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মজিবুর রহমান বলেছেন, আমি গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের মূলমন্ত্রে গাজীপুর মহানগরকে গড়বো। মানুষকে জাতির পিতার আদর্শে আকৃষ্ট করতে উজ্জ্বিবীত করব। সরকারের উন্নয়নচিত্র সাধারণ মানুষে কাছে তুলে ধরে পুনরায় আওয়ামীলীগকে বিজয়ী করতে কাজ করে যাব।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ খ্যাত গাজীপুর জেলার গাজীপুর মহানগর কমিটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র ভোটারদের মাঝে যথাযথভাবে তুলে ধরা প্রয়োজন। তাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হলে তিনি ভিশন ২০৪১ এর লক্ষ্য বাস্তবায়নে জীবন দিয়ে হলেও কাজ করবেন বলে জানান।

কর্মময় জীবন:

এরশাদ বিরোধী আন্দোলন সংগ্রাম বিএনপি-জামায়াত জোট সরকারের জুূলুম অন্যায় ও অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন লড়াকু সৈনিক মজিবুর রহমান। ১৯৮০ সালে ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী ছিলেন মজিবুর রহমান। ১৯৯২ সালে গাজীপুর পৌর যুবলীগের সাথে সম্পৃক্ত হয়ে ১৯৯৭ সালে যুবলীগের কেন্দ্রিয় কমিটির ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হন তিনি। ২০০৪ সালে গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক, ২০০৭ সালের সফভাবে সম্মেলন সমাপ্ত করেন তিনি। ২০০৭ সালে যুবলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য ছিলেন তিনি। ২০০৯ সালে গাজীপুর পৌর আওয়ামীলীগের সদস্য ছিলেন। বর্তমানে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।
এদিকে আগামী ১৯ নভেম্বর শনিবার বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুর মহানগর আওয়ামীলীগের ত্রিবার্র্ষিক সম্মেলন ।

সমম্মেলনকে ঘিরে উজ্জ্বিবিত তৃনমূলের কর্মী সমর্থক ও পদ প্রত্যাশী প্রার্থীরা মাঠে সরব হয়ে উঠেছে। গাজীপুরের আনাচে কানাচে প্রার্থীদের পোষ্টার ব্যনার ফেস্টুন রঙ-বেরঙের তোরণ শোভা পাচ্ছে। গুরুত্বপূর্ণ স্থানে দেওয়ালে ও গাড়িতে পোষ্টার শাটানো হয়েছে। গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন আলহাজ¦ মোঃ মজিবুর রহমান।

শিক্ষিত ভদ্র মার্জিত স্বভাবের কর্মীবান্ধব নেতা হিসেবে তৃনমূলের নেতা-কর্মী থেকে কেন্দ্র পর্যন্ত অতিপরিচিত। নেতত্বে বিশ্বসযোগ্যতা মানবিকতা সাহস ও শৃঙ্খলাবোধ সৎচরিত্রের নিষ্ঠা সবার আকর্ষনের কারণ। মহানগরের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ইতোমধ্যে মাঠ পর্যায়ে প্রচারণা চালিয়ে ব্যপক সাড়া ফেলেছেন তিনি।

মজিবুর রহমান স্মৃতিচারণ করে বলেন, ছাত্ররাজনীতির মাধ্যমে আমার হাতেখড়ি। এরপর যুবলীগ ও আওয়ামীলীগের সাথে সম্পৃক্ত হয়ে কাজ করেছি। সব সময় চেষ্টা করেছি সাধারণ মানুষের পাশে থাকার।

প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, গাজীপুর মহানগরের সাধারণ সম্পাদক হতে পারলে বঙ্গবন্ধুর আদর্শের প্রতি বিশ^স্থতায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিতে কাজ করে অতীতের রাজনৈতিক অভিজ্ঞতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আস্থাভাজন হিসেবে গাজীপুর মহানগর আওয়ামীলীগকে সুসংগঠিত করে যাব। আমি সকলের দোয়া সমর্থন চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *