গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

Slider জাতীয়


গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর ও সোনাকুড় এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (২৪ আগস্ট) বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মেরী গোপীনাথপুর এলাকায় মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে এ দুটি দুর্ঘটনা ঘটে।

দুটি ঘটনার বিষয়ে নিশ্চিত করেছেন গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবুল কালাম আজাদ।

তিনি জানান, বিকেলে সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মেরী গোপীনাথপুর এলাকায় দ্রুতগামী একটি মাছবোঝাই পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের আরোহী ফরহাদ শেখ (৩৮) ও পিকআপে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়।

এ সময় আহত হয় আরও দুজন। তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ফরহাদ শেখ গোপালগঞ্জ সদর উপজেলার সুকতাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবেদ আলী শেখের ছোট ভাই। এদিকে পিকআপে থাকা নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় পিকআপটি জব্দ করেছে পুলিশ।

অন্যদিকে, সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের সোনাকুড় এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় রুবিয়া বেগম (৫৫) নামে এক নারী পথচারী নিহত হয়েছে। রুবিয়া গোপালগঞ্জ সদর উপজেলার সোনাকুড় এলাকার মৃত মোশাররফ হোসেনের স্ত্রী। তার মরদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *