বিমানবন্দর এখন শাকিব ভক্তদের দখলে

Slider বিনোদন ও মিডিয়া


দীর্ঘ ৯ মাস পর প্রিয় মাতৃভূমিতে পা রাখছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। স্থানীয় সময় গতকাল মঙ্গলবার সকাল ৯টার ফ্লাইটে যুক্তরাষ্ট্র ছেড়েছেন এই চিত্রনায়ক। আর আজ বুধবার টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুপুর ১২টা নাগাদ ঢাকায় পা রাখবেন শাকিব খান। এ নিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস তার ভক্ত-দর্শকদের মাঝে। আর সে কারণেই প্রিয় তারকার আগমনে শুভেচ্ছা জানাতে ভক্তরা ছুটে গেছে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

সকাল থেকেই বিমানবন্দরের আশপাশ এলাকায় ভক্তদের সংখ্যা বাড়ছে। বিভিন্ন জেলা থেকে ছুটে আসছে ভক্তরা প্রিয় নায়ক শাকিব খানকে স্বাগত জানাতে। সদ্য পাওয়া খবর অনুযায়ী, এরই মধ্যে কয়েক হাজার ভক্ত হাজির হয়েছে বিমানবন্দরে।

তারা হাতে করে নিয়ে এসেছেন বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও ফুল। আর সেগুলোতে শাকিবকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন বাক্য লেখা রয়েছে। একটি ব্যানারে লেখা, ‘সুপারস্টার শাকিব খানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে লাল গোলাপ শুভেচ্ছা। এ ভালোবাসা চলবে, সূর্য যতদিন জ্বলবে।’

গত কয়েকদিন ধরেই ঢাকাই সিনেমার কিং খান’খ্যাত এই তারকাকে বরণ করে নেওয়ার প্রস্তুতি নিচ্ছে ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমকে কাজে লাগিয়ে ভক্ত-দর্শকরা কিভাবে, কি করা যায়, সেসব ঠিক করেছে। সেই পরিকল্পনা অনুযায়ী, আজ বিমানবন্দর শাকিব খানের ভক্তদের দখলে।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই নতুন সিনেমার ঘোষণা আর মহরতের আয়োজনও করেন সেখানে। সিনেমাসহ আনুষাঙ্গিক আরও কিছু কাজের জন্য দীর্ঘ ৯ মাস জো বাইডেনের দেশে থাকতে হয়েছে তাকে। অবশেষে নিজ জন্মভূমিতে আসছেন দেশীয় সিনেমার শীর্ষ এই তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *