গাজীপুরে ৩জন নিহত

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুরের হালডোবা এলাকায় গণপিটুনিতে এক তরুণ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত রাকিব হোসেন (২৭) জয়দেবপুর থানার রুদ্রপুর এলাকার আলমগীর হোসেনের ছেলে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে ডাকাতি করতে দুজন গার্মেন্টসকর্মীকে আটকানো হয়। সেখানে পুরুষকর্মীকে মারধর করে নারী কর্মীকে জঙ্গলের দিকে নিয়ে যায় রাকিব। এ সময় পুরুষকর্মীর চিৎকারে স্থানীয় লোকজনের সামনে পরে যান রাকিব। পরে স্থানীয়দের গণধোলাইয়ে রাকিব আহত হলে তাকে পুলিশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাকিবের বিরুদ্ধে আগেও ধর্ষণ ও ডাকাতির প্রস্তুতি নিয়ে চারটি মামলা রয়েছে।

এ দিকে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত সাতজন।

আজ শনিবার ভোরে কলেজ গেট এলাকায় সিলেট থেকে ঢাকাগামী পাথর বোঝাই ট্রাকের সঙ্গে নরসিংদীগামী যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে মনিরুজ্জামান মনির (৩৮) নামের এক যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত সাত যাত্রীকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে, আজ সকাল সাড়ে ১০টার দিকে শুকুন্দিরবাগ এলাকায় দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ইব্রাহিম হোসেন (৩৩) নামের এক যাত্রী মারা যান।

জানা যায়, শেরপুরের মাঝপাড়া থানার গোলাম রাব্বানীর ছেলে মনিরুজ্জামান মনির ও নরসিংদী জেলার মনোহরদি থানার কেরানি নগর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে ইব্রাহিম হোসেন।

পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, পাথরবোঝাই ট্রাকের সঙ্গে নরসিংদীগামী যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে একজন মারা যান। ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে গেছেন। এদিকে, দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী মারা যান। দুটি ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *