যুবকদের বিভিন্ন অপরাধ থেকে বাঁচাতে নামাজের বিকল্প নেই – বীরগঞ্জ পৌর মেয়র

Slider রংপুর


দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে রোদ বৃষ্টি উপেক্ষা করে নিয়মিত মসজিদে ৫ ওয়াক্ত নামাজ আদায় করায় ১৮ বছরের নিচে ২৬ জন শিশু-কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ, বাইসাইকেল পেলেন ৫ জন।

৮ জুলাই শুক্রবার জুম্মার নামাজের পরে পৌরসভার ৫নং ওয়ার্ডের বাইতুর রহমান থানাপাড়া জামে মসজিদ কমিটির আয়োজনে ৩০ দিন মসজিদে এসে নিয়মিত নামাজ আদায় কারী ১৮ বছরের নিচে ২৬ জন শিশু-কিশোরদের পুরস্কার হিসাবে বাইসাইকেল ৫ জনকে এবং ২১ জনকে জায়নামাজ ও কোরআন শরিফ প্রদান করেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন বাবুল।

এসময় বীরগঞ্জ কেন্দ্রীয় জমে মসজিদের ইমাম মুফতি মাওঃ মোঃ জাহিদুল ইসলাম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান মেহেদী, বাইতুর রহমান থানাপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি মো.শামসুল আলম বাবুয়া, সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব আলী, ডা. ফজলে এলাহি, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মো. মনোয়ার হোসেন, বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, বীরগঞ্জ জননী ষ্টোরের স্বত্বাধিকারী মো. আজিজুল ইসলাম সহ মসজিদ কমিটির সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এব্যাপারে বাইতুর রহমান থানাপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি শামসুল আলম জানান, গত একমাস পূর্বে আলোচনা সাপেক্ষে নামাজমূখি করার লক্ষে ৩০ দিনব্যাপী নিয়মিত জামায়াতের সাথে ৫ ওয়াক্ত নামাজ আদায়কারী শিশু কিশোরদের মাঝে পুরস্কার হিসেবে বিনামূল্যে বাইসাইকেল, জায়নামাজ ও কোরআন শরিফ বিতরণ করা হয়।

এ সময় পৌর মেয়র মোশাররফ হোসেন বাবুল বলেন, ১৮ বছরের নিচে শিশু ও যুবকদের বিভিন্ন অপরাধ থেকে বাঁচাতে মসজিদ মুখি করা এ প্রচেষ্টাকে সাধুবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *