আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম সাধারণ সম্পাদক নুর আলম সিদ্দিকী

Slider গ্রাম বাংলা


ঢাকা: ঢাকা জেলা সাভারের আশুলিয়ায় আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। ০২ জুলাই ২০২২ এলাহী কমিউনিটি সেন্টারে এই কমিটি সাধারণ সভার মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। সভায় ৪০ জন সদস্য এর উপস্থিতিতে সকলে মতামতের সিদ্ধান্তে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়েছে।

এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক মোঃ শাহ আলম’কে পুনরায় সভাপতি ও মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু’কে সাধারণ সম্পাদক,, সহ-সভাপতি নিজাম উদ্দিন, শাকিল আহমেদ, ও নাসিম খান,যগ্ন-সাধারন সম্পাদক শাকিল আহমেদ সুজন,ও জহিরুল ইসলাম হাসান,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান,প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম ২,অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক নেছার উদ্দিন খান , দপ্তর সম্পাদক নুরে আলম জিকু,ক্রিড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম,মহিলা বিষয়ক সম্পাদিকা সুচিত্রা রায়,নির্বাহী সদস্য মনির হোসেন, বাবুল হোসেন ও শামীম হোসেন। আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

নতুন এই কমিটিকে অভিনন্দন জানিয়েছে গাজীপুর জেলা প্রেসক্লাব। ক্লাবের সভাপতি ড. এ কে এম রিপন আনসারী ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভুইয়া এক বিবৃতিতে নতুন কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে বলেন, গাজীপুর জেলা প্রেসক্লাব আশা করে, এই কমিটি আশুলিয়াকে গণমাধ্যম বান্ধব করতে ও সাংবাদিকদের অধিকার আদায়ে বলিষ্ট ভুমিকা রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *