শিশুদের সুপথে রাখতে মোবাইল ফোন কেড়ে নিয়ে বই তুলে দিন

Slider শিক্ষা


গাজীপুর, ১৪ই মে ২০২২: করোনার সময়ে বড়রাই শিশুদের হাতে মোবাইল ফোন তুলে দিয়ে তাদেরকে বিপথে ঠেলে দিয়েছেন, তাদের সুপথে ফেরাতে চাইলে মোবাইল ফোন কেড়ে নিতে হবে। অনলাইন আসক্তি কমাতে সকল মা-বাবার সন্তানকে পর্যাপ্ত সময় দিতে হবে। ওদের পড়ার সময় পরিবারের বড়দেরও বই পড়তে বসতে হবে। শিশুরা তখন এমনিতেই পড়ুয়া হয়ে উঠবে।

গাজীপুর জেলার সদর উপজেলাধীন ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটি পরিচালিত কচি-কাঁচা একাডেমি, নয়নপুর এন এস আদর্শ বিদ্যালয় এবং ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজের প্রথম পর্বের ফল প্রকাশ উপলক্ষে আয়োজিত অভিভাবক সমাবেশে বক্তারা এসব কথা বলেন। আজ (শনিবার) প্রতিষ্ঠানের সাযযাদ কাদির মঞ্চে অনুষ্ঠিত হয় এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার প্রবীণ শিক্ষক মো. রফিকুল ইসলাম।

প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রওশন আরা রুমির সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে বক্তব্য রাখেন ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির সদস্য সচিব ও ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক সিরাজুল হক এবং অভিভাবকদের পক্ষ থেকে জনাব রওশন আরা বেগম, জনাব জেসমিন আক্তার, জনাব সালমা বেগম, জনাব ফাতেমাতুযযোহরা, জনাব আসমা সুলতানা, জনাব হাজেরা বেগম, জনাব আলমগীর হোসাইন এবং জনাব নুরুজ্জামান টিপু।

সভায় বিপুলসংখ্যক অভিভাবক ও চারটি প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। সভাপতি মহোদয়ের হাতে পরীক্ষার ফলের অনুলিপি হস্তান্তর করার পর অভিভাবকদের হাতে ট্রান্সক্রিপ্ট তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *