জাপা মহাসচিব বাবলুর বাড়িতে পেট্রোল বোমা হামলা

Slider টপ নিউজ

Ziauddin_Bablu_274765433

চট্টগ্রাম: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর চট্টগ্রাম মহানগরীর বাড়িতে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে তার শয়নকক্ষে আগুন ধরে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রটি (এসি) নষ্ট হয়ে গেছে।

সোমবার (১৬ মার্চ) রাত ১০টা ৩৫ মিনিটের দিকে চট্টগ্রাম নগরীর চাঁন্দগাঁও থানার চাঁন্দগাও আবাসিক এলাকার বি ব্লকের ৮ নম্বর সড়কের তিনতলা বাড়িতে এ হামলা চালানো হয়।

বাড়িটির কর্মচারীরা জানান, কে বা কারা বাবলুর শয়নকক্ষ লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন ধরিয়ে দিয়েছে। এতে ওই কক্ষে আগুন ধরে এসি যন্ত্রটি নষ্ট হয়ে গেছে। তবে, আগুন আসবাবপত্রে ছড়িয়ে পড়ার আগেই তারা নিভিয়ে ফেলেন।

নগর জাতীয় পার্টির সদস্য সচিব ইয়াকুব হোসেন বলেন, হামলার সময় বাবলু ওই বাড়িতে ছিলেন না, ছিলেন না তার পরিবারের অন্য কোনো সদস্যও। তারা এখন ঢাকায় আছেন। ছিলেন কেবল বাড়ির কর্মচারীরা।

চাঁন্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আশপাশের কোনো ভবন থেকে তিন থেকে সাড়ে তিন লিটারের বোতলভর্তি পেট্রোল ছুঁড়ে আগুন দেওয়া হয়েছে। বাবলুর শয়নকক্ষের এসি যন্ত্রটি নষ্ট হয়ে গেলেও বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

বিএনপি-জামায়াত জোটের চলমান হরতাল-অবরোধে নাশকতার অংশ হিসেবে এই পেট্রোল বোমা হামলা চালানো হতে পারে বলে মনে করেন ওসি। তবে, জড়িতদের খুঁজে বের করতে তারা তৎপরতা শুরু করেছেন বলেও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *